Kamal Haasan

রাহুলের পাশে হাঁটছেন কমল হাসন, দিল্লিতে পৌঁছল ‘ভারত জোড়ো’, হাঁটলেন সনিয়া, প্রিয়ঙ্কাও

শনিবার ভোরে ফরিদাবাদ থেকে দিল্লিতে প্রবেশ করে যাত্রা। বদরপুর সীমানায় অপেক্ষা করছিলেন দিল্লির প্রদেশ সভাপতি অনিল চৌধরি। উত্তরীয় পরিয়ে রাহুল-সহ নেতৃত্বকে দিল্লিতে স্বাগত জানান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৭:২৪
Share:

ভারত জোড়ো যাত্রায় রাহুলের পাশে কমল হাসন। ছবি— পিটিআই।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর যাত্রা বন্ধের আবেদনের মধ্যেই কংগ্রেসের ভারত জো়ড়ো যাত্রা প্রবেশ করল রাজধানী দিল্লিতে। শনিবার পদযাত্রায় রাজধানীর পথে রাহুলের পাশে দেখা গেল অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসনকে। এ ছাড়াও প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী, প্রিয়ঙ্কা গান্ধী বঢরা, জয়রাম রমেশদেরও দেখা গেল রাহুলের দু’পাশে। রাজধানীতে পদযাত্রায় সাধারণ মানুষের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

Advertisement

শনিবার ভোরে উত্তরপ্রদেশের ফরিদাবাদ থেকে দিল্লিতে প্রবেশ করে যাত্রা। বদরপুর সীমানায় রাহুলদের জন্য অপেক্ষা করছিলেন দিল্লির প্রদেশ সভাপতি অনিল চৌধরি। তিনি উত্তরীয় পরিয়ে রাহুল-সহ নেতৃত্বকে দিল্লিতে স্বাগত জানান। ওঠে রাহুল গান্ধী জিন্দাবাজ স্লোগান। তার পর পায়ে পায়ে এগিয়ে যায় কংগ্রেসের পদযাত্রা। এ দিন কর্মী, সমর্থকদের রাহুল বলেন, ‘‘এই যাত্রার মূল উদ্দেশ্য হল, সর্বব্যাপী ঘৃণার বাজারে (নফরত কি বাজ়ার) প্রেমের দোকান খোলা (মহব্বত কি দুকান)।

এ দিন রাহুলে পাশে হাঁটতে দেখা যায় অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসনকে। এ ছাড়াও প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী, কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা, জয়রাম রমেশ, রণদীপ সিংহ সূরযেওয়ালা, কুমারী শৈলজা, পবন খেরা, ভূপিন্দর সিংহ হুডা প্রমুখকে দেখা যায় পদযাত্রায় হাঁটতে।

Advertisement

কংগ্রেস সূত্রে খবর, শনিবার বিকেলে ভারত জোড়ো যাত্রা পৌঁছবে লালকেল্লার ফটকে। সেখানে ৯ দিনের বিরতি ঘোষিত হবে। আগামী ৩ জানুয়ারি একই জায়গা থেকে ফের শুরু হবে পদযাত্রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন