Pakistan

পাকিস্তানের অনেক গোপন কথা ফাঁস করে দিতে পারি, কেন এমন হুমকি গায়ক আদনান সামির

জন্মসূত্রে পাকিস্তানি আদনান। তাঁর বাবা-মা দু’জনেই পাকিস্তানের মানুষ। কিন্তু আদনান জানিয়েছেন, পাকিস্তানের সরকার কোনও দিনই তাঁর উপর সুবিচার করেনি। বরং উল্টোটাই হয়েছে বরাবর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৯:৫৪
Share:

আদনান জানিয়েছেন, দীর্ঘ দিন ধরেই তাঁর উপর হওয়া অবিচার মুখ বুজে সহ্য করেছেন তিনি। ফাইল চিত্র।

নিজের দেশের সরকারকেই হুমকি দিলেন পাকিস্তানি গায়ক আদনান সামি। বললেন, ‘‘এতদিন চুপ করেছিলাম। কিন্তু আর নয়। আমি এই সরকারের না-জানা কথা সব ফাঁস করে দেব। যা শুনলে সবাই চমকে যাবে।’’

Advertisement

জন্মসূত্রে পাকিস্তানি আদনান ২০১৬ সাল থেকে ভারতের নাগরিক। যদিও আদনানের জন্মের সময় তাঁর পাকিস্তানি বাবা-মা থাকতেন ব্রিটেনে। আদনান অবশ্য জানিয়েছেন পাকিস্তানের সাধারণ মানুষের প্রতি তাঁর কোনও ক্ষোভ নেই। যাঁরা তাঁকে ভালবাসেন, তাঁদের তিনিও ভালবাসেন। কিন্তু দেশের মানুষ তাঁকে বা তাঁর সঙ্গীতকে পছন্দ করলেও দেশের সরকার কোনওদিন তাঁর প্রতি সুবিচার করেনি। বরং নিজের দেশের সরকারের নানা অবিচারেরই শিকার হয়েছেন তিনি।

আদনান জানিয়েছেন, তাঁর প্রতি পাকিস্তান সরকারের এই বিরূপ মনোভাব নিয়ে দীর্ঘদিন চুপ করে থেকেছেন তিনি। কিন্তু এ বার তিনি পাক প্রশাসনের গোপন কথা ফাঁস করে দেবেন।

Advertisement

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে করা একটি পোস্টে গোটা বিষয়টি জানিয়েছেন আদনান। লিখেছেন, পাকিস্তানের সরকার আমার সঙ্গে যা যা করেছে, তার বিবরণ শুনলে চমকে যাবেন অনেকে। আমি সেই সব কথা বলব। পাকিস্তানের কুকীর্তি ফাঁস করে দেব। আপাতত একটি সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করছি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন