Aeroplane

রাস্তায় নেমে এল উড়োজাহাজ! এগোতেই আন্ডারপাসে আটকে গেল বিমান, হুলস্থুল কাণ্ড অন্ধ্রে

রাস্তা ধরে এগোচ্ছিল একটি বিমান! আন্ডারপাসের নীচে আটকে গেল সেটি। যার জেরে বিপত্তি ঘটল অন্ধ্রপ্রদেশের রাস্তায়। উড়োজাহাজ দেখতে ভিড় জমালেন বহু মানুষ।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৩:৪৭
Share:

আন্ডারপাসে আটকে গিয়েছিল বিমানটি। ছবি সংগৃহীত।

রাস্তায় কিনা নেমে এসেছে ইয়া বড় উড়োজাহাজ! রাস্তা পেরোতে গিয়ে সে কী বিপত্তি! আন্ডারপাসের তলায় যেতেই আটকে গেল বিমান। হ্যাঁ, এমন কাণ্ডই ঘটেছে অন্ধ্রপ্রদেশের বাপাতলা জেলায়।

Advertisement

তবে ওই বিমানটি আকাশে উড়তে উড়তে রাস্তায় নেমে আসেনি। আসলে বিমানটি বেশ পুরনো। তাকে বহন করে নিয়ে যাচ্ছিল একটি ট্রাক। সেই ট্রাকটি যখন রাস্তা ধরে এগোচ্ছিল, তখন আন্ডারপাসের তলায় যেতেই আটকে যায়। বিমানের মাথা ঠেকে যায় আন্ডারপাসে। যার জেরেই এই বিপত্তি ঘটে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে করিসাপাদু আন্ডারপাসে। উড়োজাহাজকে তো সচরাচর আকাশেই দেখতে সকলে অভ্যস্ত। আচমকা ও ভাবে যে তাকে রাস্তায় চাক্ষুষ করা যাবে, তা কেউই ভাবতে পারেননি। সে কারণে আন্ডারপাসের তলায় ট্রাকের ঘাড়ে চড়ে যখন বিমানটিকে নিয়ে যাওয়া হচ্ছিল, তা দেখে পথচলতি মানুষরা কয়েক মুহূর্তে চমকে গিয়েছিলেন। আর যখন আন্ডারপাসের তলায় আটকে পড়ল ট্রাক, তখন আস্ত উড়োজাহাজটিকে দেখতে সেখানে ভিড় জমালেন বহু মানুষ। ছবি, ভিডিয়োও তুললেন তাঁরা।

Advertisement

বিমানটির মালিক হায়দরাবাদের পিস্তা হাউস। ওই পুরনো বিমানটি কোচি থেকে ট্রাকে করে হায়দরাবাদ নিয়ে যাওয়া হচ্ছিল। জানা গিয়েছে, শিবশঙ্কর নামে হায়দরাবাদের এক বাসিন্দা পিস্তা হাউস চালান। পিস্তা হাউস একটি খাদ্য সরবরাহকারী সংস্থা। ওই ব্যক্তিই পুরনো বিমানটি কিনেছিলেন। আগামী দিনে ওই বিমানটির মধ্যে রেস্তরাঁ খোলার পরিকল্পনা রয়েছে তাঁর।

আন্ডারপাসে বিমানবোঝাই ট্রাকটি আটকে পড়ায় ওই এলাকায় কয়েক ঘণ্টা যান চলাচল ব্যাহত হয়। যার জেরে তীব্র যানজট তৈরি হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কয়েক ঘণ্টা পর আন্ডারপাস থেকে বিমান বোঝাই ট্রাকটিকে সরানো হয়। তবে আন্ডারপাস থেকে সরানোর সময় বিমানটির কোনও ক্ষতি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন