আদালতে হাজিরা দিয়েই লালু দিল্লিতে

তিনি আরও জানান, ৯ মাসের মধ্যে পশুখাদ্য কেলেঙ্কারি মামলার শুনানি শেষ করার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। তাই বার বার রাঁচীতে আসতে হচ্ছে আরজেডি নেতাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাঁচী শেষ আপডেট: ২৩ জুন ২০১৭ ০৪:৫২
Share:

সশরীরে: রাঁচীর সিবিআই আদালতে লালু। ছবি:পার্থ চক্রবর্তী।

রাঁচীতে এলেন। পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় সিবিআই আদালতে হাজিরা দিলেন। তার পর অতিথিশালায় একটু জিরিয়েই নয়াদিল্লি যাওয়ার বিমান ধরলেন লালু প্রসাদ। রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্ন করার কোনও সুযোগই দিলেন না আরজেডি শীর্ষনেতা।

Advertisement

বৃহস্পতিবার সকালে রাঁচীর সিবিআই আদালতে বিচারক শিবপাল সিংহ ও বিচারক প্রদীপ কুমারের দু’টি এজলাসে হাজিরা দেন লালু। পরে তাঁর আইনজীবী প্রভাত কুমার বলেন, ‘’২৯ জুন থেকে পরপর তিন দিন ফের রাঁচীর এই আদালতে হাজিরা দিতে হবে লালুপ্রসাদকে।’’ তিনি আরও জানান, ৯ মাসের মধ্যে পশুখাদ্য কেলেঙ্কারি মামলার শুনানি শেষ করার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। তাই বার বার রাঁচীতে আসতে হচ্ছে আরজেডি নেতাকে।

আদালতে হাজিরার পরে কারও সঙ্গে কোনও কথা না বলে গাড়িতে উঠে পড়েন লালু। চলে যান রাঁচীর মোরাবাদীর সরকারি অতিথিশালায়। আরজেডির এক নেতা বলেন, ‘‘উনি এখন একটু ঘুমোচ্ছেন। একটু পরই সনিয়া গাঁধীর সঙ্গে বৈঠক করতে দিল্লি চলে যাবেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন