মেয়ের ধর্ষণের ভিডিয়ো হোয়াট্সঅ্যাপে পাঠানো হল মাকে!  

শনিবার এক আত্মীয়ের মাধ্যমে ওই ভিডিয়োর খোঁজ পান নির্যাতিতার মা। দেখা যায়, তাঁর ১২ বছরের মেয়েকে ধর্ষণ করছে তাঁরই প্রতিবেশী অনিল কুমার ওরফে বান্টি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৮ ০৪:২৬
Share:

প্রতীকী ছবি।

ভিডিয়ো দেখে চমকে উঠলেন মা। তাঁর মেয়েকে ধর্ষণ করে সেই ভিডিয়ো পাঠানো হয়েছে হোয়াট্সঅ্যাপে। ঘটনাটি নয়াদিল্লির রোহিণী এলাকার।

Advertisement

শনিবার এক আত্মীয়ের মাধ্যমে ওই ভিডিয়োর খোঁজ পান নির্যাতিতার মা। দেখা যায়, তাঁর ১২ বছরের মেয়েকে ধর্ষণ করছে তাঁরই প্রতিবেশী অনিল কুমার ওরফে বান্টি। মেয়েকে প্রশ্ন করলে সে ভেঙে পড়ে। পরে মাকে জানায়, মাস দুয়েক আগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের পাশে পরিত্যক্ত জায়গায় তাকে ধর্ষণ করা হয়। ঘটনার ভিডিয়ো করে রাখে বান্টির দুই বন্ধু। কাউকে জানালে ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়।

নির্যাতিতার পরিবার এফআইআর দায়ের করে বান্টি এবং তার দুই বন্ধুর বিরুদ্ধে। রোহিণী অঞ্চলের মঙ্গলপুর কালান এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। বছর চব্বিশের বান্টির বিরুদ্ধে পকসো আইনের অন্তর্গত মামলা দায়ের হয়েছে। অভিযোগ, তার পর থেকেই অভিযোগ তুলে নেওয়ার জন্য ক্রমাগত চাপ দেওয়া হচ্ছে। এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্যও চাপ সৃষ্টি করা হচ্ছে এলাকায় ‘প্রভাবশালী’ বলে পরিচিত বান্টির পরিবারের তরফ থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন