Rape

বাড়িতে ছিল না মা-বাবা, সেই সুযোগেই নাবালিকার উপর চলে অত্যাচার! আগরায় গ্রেফতার অভিযুক্ত

অভিযোগ, ঘটনার সময় নাবালিকার মা-বাবা বাড়িতে ছিলেন না। সেই সুযোগে জোর করে নাবালিকার বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্ত। এর পর তাকে ধর্ষণ করেন।

Advertisement

সংবাদ সংস্থা

আগরা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৪:০৯
Share:

নাবালিকার বাড়ির আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে আগরা পুলিশ। প্রতীকী ছবি।

পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে বাড়িতে ঢুকে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের এক বাসিন্দার বিরুদ্ধে। শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইন (প্রোটেকশন ফর চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস অ্যাক্ট)-এ মামলা রুজু করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ৮ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শনিবার উত্তরপ্রদেশের আগরায় এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, ঘটনার সময় নাবালিকার মা-বাবা বাড়িতে ছিলেন না। সেই সুযোগে জোর করে নাবালিকার বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্ত। এর পর তাকে ধর্ষণ করেন।

আগরার ডেপুটি পুলিশ কমিশনার বিকাশ কুমার সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘‘নাবালিকার মা-বাবার অনুপস্থিতির সুযোগে জোর করে বাড়িতে ঢুকেছিলেন অভিযুক্ত। এর পর নাবালিকার উপর অত্যাচার চালান বলে অভিযোগ। এক অভিযুক্তকে গ্রেফতারির পাশাপাশি এ নিয়ে তদন্ত চলছে।’’ তিনি জানিয়েছেন, নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই বাড়ির আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশ। সেই ফুটেজ খতিয়ে দেখে এক জনকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে পকসো আইনের যথোপযুক্ত ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন