National news

বিমানবন্দরের বাইরে মহিলা পাইলটকে হেনস্থা, ধৃত ট্যাক্সি চালক

ওই পাইলট বিমান সংস্থায় এ নিয়ে অভিযোগ জানিয়েছেন। তার পরই সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ মার্চ ২০১৯ ১০:৩৫
Share:

প্রতীকী ছবি।

কাজ থেকে বাড়ি ফেরার সময় এক ট্যাক্সি চালকের কাছে চূড়ান্ত অপদস্থ হতে হল দিল্লির এক মহিলা পাইলটকে। শুক্রবার তিরুঅনন্তপুরমের ঘটনা। ওই পাইলট বিমান সংস্থায় এ নিয়ে অভিযোগ জানিয়েছেন। তার পরই সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ওই পাইলট এয়ার ইন্ডিয়ার বিমান চালান। ওই দিন তিনি কাজ থেকে বাড়ি ফিরছিলেন। তিরুঅনন্তপুরমের বিমানবন্দরের বাইরে প্রি-পেড ট্যাক্সি বুথে অপেক্ষা করার সময়ই ওই ঘটনা ঘটে।

পাইলট পুলিশের কাছে জানিয়েছেন, তাঁর সামনে আচমকাই ওই গাড়িটা এসে দাঁড়ায়। ভিতরে ট্যাক্সি চালক তাঁকে উদ্দেশ্য করে খারাপ মন্তব্য করতে থাকে। মহিলা চিৎকার করায় গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে পালায় সে। নিজের মোবাইল থেকে ওই দিনই ঘটনার বিস্তারিত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

Advertisement

আরও পড়ুন: অগ্নিদগ্ধ মেয়েকে নিয়ে সাত হাসপাতাল ঘুরলেন বাবা-মা! শেষে ঠাঁই আর জি করে

ঘটনাস্থলে সিসিটিভি ক্যামেরা লাগানো ছিল। পরে বিমান সংস্থা তাঁর অভিযোগ পুলিশকে জানায়। পুলিশ জানিয়েছে, গাড়িটা এক মহিলার নামে রেজিস্ট্রেশন করা। রেজিস্ট্রেশন নম্বরের সূত্র ধরেই চালককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন