Free Talk-Time

ব্যাঙ্কে টাকা রাখলে ফ্রি টক টাইম, অভিনব প্রস্তাব এয়ারটেলের

ব্যাঙ্কে প্রথম বার সেভিংস অ্যাকাউন্ট খুলে যত টাকা জমা দেবেন, তত টাকারই টকটাইমই ফ্রি পাবেন। এমনই অফার নিয়ে এসেছে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৬ ২০:০০
Share:

ব্যাঙ্কে প্রথম বার সেভিংস অ্যাকাউন্ট খুলে যত টাকা জমা দেবেন, তত টাকারই টকটাইমই ফ্রি পাবেন। এমনই অফার নিয়ে এসেছে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক। যে পরিমাণ টকটাইম ফ্রি পাবেন, তা দিয়ে দেশের যে কোনও প্রান্তে ফোন করতে পারবেন গ্রাহক।একই সঙ্গে ওই সেভিংস অ্যাকাউন্টে ৭.২৫% হারে সুদও পাবে গ্রাহক। ইতিমধ্যেই এই সুযোগ নিতে ভিড় জমিয়েছেন গ্রাহকরা। চলতি মাসের ২ তারিখ থেকে পথ চলা শুরু করেছে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক। আর তারপরেই গ্রাহকদের জন্য এই নয়া অফার নিয়ে এসেছে তারা। নতুন অ্যাকাউন্টের ক্ষেত্রে এই অফার আগামী এক মাস চালু থাকবে বলে জানিয়েছে সংস্থা।

Advertisement

১০ হাজার রিটেল আউটলেট নিয়ে রাজস্থান থেকে কাজ শুরু করেছে এয়ারটেল। এই বছরের শেষে দেশের বিভিন্ন প্রান্তে এই সংখ্যা বাড়িয়ে ১ লক্ষ করার পরিকল্পনা রয়েছে তাদের। ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের ২০১৪ সালের নভেম্বর মাসে জারি করা নিয়মাবলী অনুযায়ী, পেমেন্টস ব্যাঙ্কে গ্রাহক ১ লক্ষ টাকার বেশি টাকা জমা নিতে পারবে না। এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কে কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের ১৯.৯%-এর অংশীদারী রয়েছে। এয়ারটেলই প্রথম সংস্থা যাদের রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফে পেমেন্টস ব্যাঙ্কের জন্য লাইসেন্স দিয়েছে।

আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ফোনের সম্ভার নিয়ে বাজারে ফিরছে নোকিয়া

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন