COVID-19

হাসপাতালের গাফিলতিতেই কোভিড আক্রান্তের মৃত্যু, অভিযোগ তুলে ভাঙচুর রোগীর পরিবারের

দারভাঙা মেডিক্যাল কলেজে এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়। তারপরেই পরিবার অভিযোগ তোলে, হাসপাতালের গাফিলতিতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

পাটনা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১০:০৫
Share:

প্রতীকী চিত্র

এক কোভিড আক্রান্ত ব্যক্তির মৃত্যুর জন্য হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে ভাঙচুর চালালেন রোগীর পরিবারের সদস্যরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে বিহারের দারভাঙা জেলায়। রবিবার দারভাঙা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়। তারপরেই পরিবার অভিযোগ তোলে, হাসপাতালের গাফিলতিতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

দারভাঙা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার মণিভূষণ শর্মা অবশ্য কোনও অভিযোগ মানতে চাননি। তিনি জানিয়েছেন, ওই ব্যক্তির অবস্থা স্থিতিশীল ছিল। কিন্তু শনিবার হাসপাতালের শৌচাগারে তাঁকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। কী কারণে এই মৃত্যু হয়েছে, সেটা অবশ্য ময়নাতদন্তের রিপোর্ট এলেই বোঝা যাবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

এই মৃত্যুর কথা রোগীর পরিবারকে জানানোর পরেই তাঁরা ক্ষুব্ধ হয়ে ওঠেন বলে খবর। হাসপাতালে ভাঙচুর চালাযন তারা। ডাক্তার, নার্স ও অন্যান্য কর্মীরা প্রাণ বাঁচাতে দৌড়দৌড়ি শুরু করেন। খবর দেওয়া হয় মহকুমা শাসককে। তিনি হাসপাতালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন