National News

আইপিএল দেখতে না দেওয়ায় আত্মঘাতী ছাত্র

আইপিএল ম্যাচ দেখতে না দেওয়ায় আত্মহত্যা করল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। গত সোমবার রাতে, মহারাষ্ট্রের আম্বোলিতে ওই ঘটনা ঘটেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৮ ১৫:৫৪
Share:

প্রতীকী ছবি।

আইপিএল ম্যাচ দেখতে না দেওয়ায় অভিমানে আত্মঘাতী হল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। গত সোমবার রাতে মহারাষ্ট্রের আম্বোলিতে নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

Advertisement

অম্বোলি থানার এক শীর্ষ আধিকারিক ভরত গায়কোয়াড় জানিয়েছেন, ওই পড়ুয়ার নাম নীলেশ গুপ্ত। আম্বোলিতে একটি বেসরকারি স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়ত সে। ঘটনার দিন টিভিতে আইপিএলের ম্যাচ দেখছিল নীলেশ। সেই সময় তার মা টিভি বন্ধ করে দেন। তাতেই অভিমান হয় তার।

আরও পড়ুন:

Advertisement

ধর্ষণে অভিযুক্ত প্রাক্তন মন্ত্রীকে রেহাই দিলেন যোগী

মুরগি-মাজন বেচেও রোজগার হয়! পথ বললেন নরেন্দ্র মোদী

পুলিশকে নীলেশের মা জানিয়েছেন, খেলা দেখতে খুবই ভালবাসত তাঁর ছেলে। সোমবার রাতে টিভিতে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে রাজস্থান রয়্যালসের খেলা চলছিল। সেই সময় নীলেশকে তিনি বাড়ির জলের ট্যাঙ্ক দেখে আসতে বলেন। কিন্তু, খেলা দেখা ছেড়ে উঠতে চায়নি সে। বার বার বলার পরও কথা না শোনায় বিরক্ত হয়ে তিনি টিভি বন্ধ করে দেন। তাতেই অভিমানে নিজের ঘরে ঢুকে নীলেশ দরজা বন্ধ করে দেয়। পরে, প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে ঘরে ঢুকে নীলেশকে ঝুলে থাকতে দেখেন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন