Shahrukh Khan

Aryan Khan Case: আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের আচমকা মৃত্যু হৃদরোগে

প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আর এক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ০৯:১৩
Share:

আরিয়ান এবং প্রভাকর। ফাইল চিত্র।

শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের আচমকাই মৃত্যু হল। প্রভাকরের আইনজীবী তুষার খান্ডারে জানিয়েছেন, শুক্রবার মুম্বইয়ের চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রভাকরের মৃত্যু হয়।

আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বই প্রমোদতীর-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র তরফে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে! এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর।

Advertisement

পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আর এক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি।

ওয়াংখেড়ে জোর করে তাঁকে দিয়ে কিছু কাগজপত্রে সই করিয়েছিলেন বলেও আদালতে হলফনামা দিয়ে অভিযোগ করেছিলেন প্রভাকর। সেই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেছিলেন, এই কথা ফাঁস করায় তাঁর ‘বড় ক্ষতি’ হতে পারে। প্রশ্ন উঠেছে, সেই ‘বড় ক্ষতি’ই কি হয়ে গেল?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন