Assam police

কেউ কি গাঁজা হারিয়েছেন? আমাদের সঙ্গে যোগাযোগ করুন, টুইট করল পুলিশ!

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ১১:৩১
Share:

উদ্ধার হওয়া গাঁজা। ছবি : অসম পুলিশের টুইট থেকে নেওয়া।

আপনার কিছু হারিয়ে গেলে কী করবেন? এর উত্তরে বেশির ভাগ ক্ষেত্রে পুলিশ হলেও এখন অনেকেই কিছু হারিয়ে গেলে বা কিছু খুঁজে পেলে পুলিশের কাছে জমা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন। কিন্তু ভাবুন, পুলিশই যদি সোশ্যাল মিডিয়ায় এরকম বিজ্ঞাপন দেয়! সে বিজ্ঞাপনে যদি বলা থাকে, হারিয়ে যাওয়া গাঁজার মালিককে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে, কেমন হবে? তেমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি।

Advertisement

অসমের চাগোলিয়া চেকপোস্টে ৬০০ কেজি গাঁজা-সহ একটি ট্রাক আটক করে পুলিশ। কিন্তু এই খবরটিকে মজার মোড়কে পেশ করেছে তারা।

গত ৪ জুন অসম পুলিশ একটি টুইট করেছে। সেখানে গাঁজার ছবির সঙ্গে লেখা হয়েছে, “চাগোলিয়া চেকপয়েন্টের কাছেকেউ কি গতকাল রাতে বিশাল পরিমাণ (৫৯০ কেজি) গাঁজা হারিয়েছেন? ঘাবড়ানোর দরকার নেই, আমরা সেটি খুঁজে পেয়েছি। দয়া করে ধুবরি পুলিশের সঙ্গে যোগাযোগ করুন। তারাই আপনাকে সাহায্য করবে।”

Advertisement

আরও পড়ুন : মুখ খুলে কয়েন খেয়ে নিচ্ছে ‘অদ্ভুত’, ইন্টারনেটে ভাইরাল টাকার ব্যাগ

আরও পড়ুন : ‘স্বচ্ছ ভারত’ শৌচালয়ে গাঁধীজির ছবি দেওয়া টাইলস

এই পোস্ট সামনে আসতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পুলিশের আপাত বিরস কাজের ফাঁকে এমন কৌতুকের উপাদান সরবরাহের জন্য নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে অসম পুলিশ। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অসম পুলিশে এই টুইট। তবে সবাই চাইছেন, ধরা পড়ুক গাঁজার মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন