ফেসবুক প্রেমে বিয়ের মণ্ডপে, ধৃত পাচারকারী

ধুবুরির জেলাশাসকের দফতরে কাজ করেন শোভা বাসফর। তাঁর সঙ্গে ফেসবুকে আলাপের পরে গজেন্দ্র জানিয়েছিল, তার বাড়ি তেজপুরে। পরে জানায় বাড়ি তিনসুকিয়ায়। ১০ মাস অনলাইনে প্রেম চলার পরে বিয়ের প্রস্তাব দেয় গজেন্দ্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৮ ০৩:২৪
Share:

বরবেশে গজেন্দ্র

ফেসবুকের প্রেম গড়িয়েছিল বিয়ের মণ্ডপ পর্যন্ত। কিন্তু চার হাত এক হওয়ার আগেই মণ্ডপে হাজির পুলিশ। বাসরঘর নয়, হবু বরের রাত কাটল শ্রীঘরে! প্রাথমিক তদন্তে পুলিশের সন্দেহ গজেন্দ্র নামে রাজস্থানের ওই বাসিন্দা নারী পাচারে যুক্ত। বিয়ের ফাঁদ পেতে মেয়েদের ভিন্ন জায়গায় নিয়ে যাওয়াই তাদের কাজ।

Advertisement

ধুবুরির জেলাশাসকের দফতরে কাজ করেন শোভা বাসফর। তাঁর সঙ্গে ফেসবুকে আলাপের পরে গজেন্দ্র জানিয়েছিল, তার বাড়ি তেজপুরে। পরে জানায় বাড়ি তিনসুকিয়ায়। ১০ মাস অনলাইনে প্রেম চলার পরে বিয়ের প্রস্তাব দেয় গজেন্দ্র। বিয়ের আগে গজেন্দ্র জানায় আসলে সে মধ্যপ্রদেশের বাসিন্দা।

বৃহস্পতিবার পাত্র ও তার দুই বন্ধু বিয়ে করতে ধুবুরি আসে। কিন্তু পাত্রীর বন্ধুরা পাত্রের কাছে পরিচয়পত্র ও ঠিকানার প্রমাণপত্র চায়। গজেন্দ্র কিছুই দেখাতে পারেনি। এর পর মেয়ের বাড়ি থেকে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ বরবেশে গজেন্দ্র ও তার দুই বন্ধু অশোক কুমার ও অমিত আনন্দকে গ্রেফতার করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন