Accident

সিরডি যাওয়ার পথে বাসে ধাক্কা ট্রাকের, মারা গেলেন ৭ মহিলা-সহ ১০ যাত্রী, আহত অন্তত ১৭

ঠাণে জেলার অম্বরনাথ থেকে ছেড়েছিল বিলাসবহুল বাসটি। সওয়ার ছিলেন ৪৫ জন যাত্রী। গন্তব্য ছিল সিরডি। পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১০:২৭
Share:

বাসের সঙ্গে ট্রাকের সঙ্গে সংঘর্ষ। মারা গেলেন ১০ জন যাত্রী। ছবি: পিটিআই।

বাসে চেপে সিরডি যাচ্ছিলেন যাত্রীরা। পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ। মারা গেলেন ১০ জন যাত্রী। নিহতদের মধ্যে রয়েছেন সাত জন মহিলা। আরও ১৭ জন যাত্রী গুরুতর জখম। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার সকালে মহারাষ্ট্রের পাথারে গ্রামের কাছে নাসিক-সিরডি জাতীয় সড়কে হয়েছে দুর্ঘটনা। ক্ষতিপূরণের কথা ঘোষণা করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

Advertisement

ঠাণে জেলার অম্বরনাথ থেকে ছেড়েছিল বিলাসবহুল বাসটি। সওয়ার ছিলেন ৪৫ জন যাত্রী। গন্তব্য ছিল সিরডি। পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের সিন্নার গ্রামীণ হাসপাতাল এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। মৃতদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। দুর্ঘটনার কারণে জাতীয় সড়কে যানজট হয়েছে। পুলিশ দ্রুত যানজট নিয়ন্ত্রণের ব্যবস্থা করেছে।

Advertisement

গত মাসেই সিন্নার-সিরডি সড়কে দুর্ঘটনায় প্রাণ গিয়েছে মা ও ছেলের। বাইকে চেপে যাচ্ছিলেন ৭০ বছরের মহিলা ও তাঁর ৩৬ বছরের ছেলে। একটি এসইউভি এসে পিছন থেকে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। নাসিকের বাসিন্দা ছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন