Delhi Fire Incident

দিল্লির বসতবাড়িতে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু তিন মহিলা-সহ অন্তত পাঁচ জনের, কারণ নিয়ে ধন্দ

বৃহস্পতিবার রাতের দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে পশ্চিম দিল্লির পীতমপুরা এলাকায়। রাত সাড়ে ৮টা নাগাদ খবর যায় দমকলের কাছে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮টি ইঞ্জিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১০:১১
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

দিল্লির একটি বাড়িতে আগুন লেগে মৃত্যু হল অন্তত পাঁচ জনের। বৃহস্পতিবার রাতের দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে পশ্চিম দিল্লির পীতমপুরা এলাকায়। রাত সাড়ে ৮টা নাগাদ খবর যায় দমকলের কাছে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮টি ইঞ্জিন। বাড়িটি থেকে বের করে আনা হয় সাত-আট জনকে। সকলকেই হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা পাঁচ জনকে মৃত বলে ঘোষণা করেন। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

দমকলের এক আধিকারিক জানান, পীতমপুরার জ়েডপি ব্লকের বাসিন্দারা প্রথম আগুন লাগার বিষয়ে স্থানীয় প্রশাসনকে জানান। উত্তর-পশ্চিম দিল্লি পুলিশের ডিসিপি জিতেন্দ্র মীনা জানান, নিহতদের মধ্যে তিন জন মহিলা। দু’জন পুরুষ। তবে তাঁদের দেহ আগুনে পুরো ঝলসে যাওয়ায় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। ওই বাড়িরই বাসিন্দা আরও দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বলে জানিয়েছে পুলিশ। তবে হতাহতদের সকলেই একই পরিবারের সদস্য কি না, তা এখনও স্পষ্ট নয়।

যেমন স্পষ্ট নয় আগুন লাগার কারণও। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, শর্টসার্কিট কিংবা বৈদ্যুতিক কোনও কারণে আগুন লাগেনি। যদিও আগুন লাগার প্রকৃত কারণ অনুসন্ধানে যৌথ ভাবে তদন্ত চালাচ্ছে দিল্লি পুলিশ এবং দমকল বাহিনী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন