Bus-Tractor Collision

শ্রমিকবোঝাই ট্র্যাক্টরের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ উত্তরপ্রদেশে, দুর্ঘটনাস্থলে মৃত্যু পাঁচ জনের

সমাধগঞ্জ এলাকার কাছাকাছি পৌঁছতেই বাসের সঙ্গে একটি ট্র্যাক্টরের জোরে ধাক্কা লাগে। ট্র্যাক্টরের ভিতর ছিলেন ১২ জন শ্রমিক। তাঁরা সকলেই আলিশাহপুর গ্রামের বাসিন্দা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১২
Share:

বাস এবং ট্র্যাক্টরের সংঘর্ষের পর দুর্ঘটনাস্থলে। —ছবি: সংগৃহীত।

বাসের সঙ্গে ট্র্যাক্টরের সংঘর্ষের ফলে ছ’জন শ্রমিকের মৃত্যু। রবিবার রাত সোয়া ১১টা নাগাদ উত্তরপ্রদেশের সমাধগঞ্জ এলাকার কাছে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জন শ্রমিকের। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে মৃত্যু হয় এক জনের। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ছ’জন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে উত্তরপ্রদেশে জৌনপুর থেকে প্রয়াগরাজের দিকে রওনা দিয়েছিল বাসটি। সমাধগঞ্জ এলাকার কাছাকাছি পৌঁছতেই বাসের সঙ্গে একটি ট্র্যাক্টরের জোরে ধাক্কা লাগে।

ট্র্যাক্টরের ভিতর ছিলেন ১২ জন শ্রমিক। তাঁরা সকলেই আলিশাহপুর গ্রামের বাসিন্দা। বাসের সঙ্গে ধাক্কা লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহত অবস্থায় শ্রমিকদের উদ্ধারকাজ শুরু হয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জন শ্রমিকের। বাকিদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মারা যান আরও এক শ্রমিক। বাকি ছ’জন আহত হলেও তাঁদের অবস্থা আশঙ্কাজনক নয়। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন