Dance

সুস্মিতার ‘দিলবর’ গানে ভরা বাজারে নাচ তরুণীর, তবে নজর কাড়লেন এক অটোচালক

এক টুইটার গ্রাহক বলেছেন, “তরুণীর পিছনে যে ব্যক্তি ছিলেন, তিনি তরুণীর তুলনায় অনেক ভাল নেচেছেন।” আবার এক জন লিখেছেন, “আমি ওই ঘটনাস্থলে থাকলে হাসতে হাসতে মরেই যেতাম।”

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৫:১৮
Share:

তরুণীর নাচের তালে পা মেলালেন অটোচালক। ছবি সৌজন্য টুইটার।

ভরা বাজারের মাঝে সুস্মিতা সেনের জনপ্রিয় ‘দিলবর’ গানের তালে নাচছিলেন এক তরুণী। কিন্তু ঠিক একই কাজ করে সব আকর্ষণ কেড়ে নিলেন এক অটোচালক!

Advertisement

জানা গিয়েছে, ওই তরুণী এক জন প্রভাবী। নানা রকম নাচের রিল তৈরি করে সমাজমাধ্যমে ছাড়েন। এ বার রিলের জন্য তিনি বেছে নিয়েছিলেন বাজার। সবাই তখন কেনাকাটায় ব্যস্ত।

হঠাৎই তরুণী ভরা বাজারে নাচা শুরু করলেন ‘দিলবর’ গানের তালে। কিন্তু তাঁকে যে অন্য এক জন অনুকরণ করছেন, সেটা খেয়ালই করেননি তরুণী। তাঁর ঠিক পিছনেই তরুণীর নাচের ভঙ্গিমাকে প্রায় নকল করছিলেন এক অটোচালক। ভিডিয়োটি ভাইরাল হতেই তরুণীর নাচকে টেক্কা দিয়ে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন ওই অটোচালক।

Advertisement

ঘটনাটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। তবে ‘চিলড যোগী’ নামে একটি টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিয়ো শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া এসেছে। এক টুইটার গ্রাহক বলেছেন, “তরুণীর পিছনে যে ব্যক্তি ছিলেন, তিনি তরুণীর তুলনায় অনেক ভাল নেচেছেন।” আবার এক জন লিখেছেন, “আমি ওই ঘটনাস্থলে থাকলে হাসতে হাসতে মরেই যেতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন