Bihar Accident

অটোর সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বিহারে, ঘটনাস্থলে মৃত আট, আহত কয়েক জন

পুলিশ সূত্রে খবর, লখিসরাই এলাকার দিকে যাচ্ছিল যাত্রিবোঝাই অটো। অটোর ভিতরে ১৪ জন যাত্রী ছিলেন। হঠাৎ একটি ট্রাক এসে ধাক্কা মারে অটোয়। পুলিশের দাবি, ট্রাকটি জোরে চালাচ্ছিলেন চালক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪৪
Share:

সংঘর্ষের পর দুর্ঘটনাস্থলে। —ছবি: সংগৃহীত।

রাস্তা দিয়ে জোর গতিতে চলছিল ট্রাক। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে অটোর সঙ্গে সংঘর্ষ হয় ট্রাকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় আট জন যাত্রীর। ঘটনাটি মঙ্গলবার বিহারের লখিসরাই জেলার ঝুলনা গ্রামে ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লখিসরাই এলাকার দিকে যাচ্ছিল যাত্রিবোঝাই অটো। অটোর ভিতরে ১৪ জন যাত্রী ছিলেন। হঠাৎ একটি ট্রাক এসে ধাক্কা মারে অটোয়। পুলিশের দাবি, ট্রাকটি জোরে চালাচ্ছিলেন চালক। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে অটোয় ধাক্কা মারে ট্রাকটি।

সংঘর্ষের ফলে অটোয় থাকা আট জন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকি ছ’জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, আহতদের মধ্যে কয়েক জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। পরে পটনার সদর হাসপাতালে তাঁদের স্থানান্তর করা হয়। এক পুলিশ আধিকারিক এই প্রসঙ্গে জানিয়েছেন যে, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বিহার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন