সালাউদ্দিনের জামিনের আর্জি

বিএনপির যুগ্ম সেক্রেটারি জেনারেল তথা বাংলাদেশের প্রাক্তন মন্ত্রী সালাউদ্দিন আহমেদের জামিনের জন্য শিলংয়ের ফার্স্ট ক্লাস জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আবেদন জানালেন স্ত্রী হাসিনা আহমেদ। কিডনির রোগের চিকিৎসার জন্য শিলং হাসপাতাল থেকে দু’দিন আগে সালাউদ্দিনকে অন্য চিকিৎসাকেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০৩:০৬
Share:

বিএনপির যুগ্ম সেক্রেটারি জেনারেল তথা বাংলাদেশের প্রাক্তন মন্ত্রী সালাউদ্দিন আহমেদের জামিনের জন্য শিলংয়ের ফার্স্ট ক্লাস জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আবেদন জানালেন স্ত্রী হাসিনা আহমেদ। কিডনির রোগের চিকিৎসার জন্য শিলং হাসপাতাল থেকে দু’দিন আগে সালাউদ্দিনকে অন্য চিকিৎসাকেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানায়, হাসপাতাল থেকে ছাড়া না পাওয়া পর্যন্ত তাঁকে আদালতে পেশ করা যাচ্ছে না। ঠিকমতো জেরাও সম্ভব হচ্ছে না। তাই সরকারি আইনজীবী সালাউদ্দিনকে জামিনের আবেদনের বিরোধিতা করেন।

Advertisement

সালাউদ্দিনকে গ্রেফতার করার জন্য ইন্টারপোলের তরফে বার্তা পেয়েছে মেঘালয় পুলিশও। রাজনৈতিক কারণে আত্মগোপন করে থাকা সালাউদ্দিন ১০ মার্চ থেকে নিখোঁজ ছিলেন। বিএনপির দাবি ছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গোয়েন্দারা তাঁকে অপহরণ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন