ব্যাঙ্ক ম্যানেজারকে ‘সম্মোহন’ করে ৯৩ হাজার লুঠ!

ব্যাঙ্ক ম্যানেজারকে সম্মোহন করে ৯৩ হাজার টাকা হাতিয়ে নিল চোর! অন্তত তেমনটাই দাবি পাতিয়ালার ভারতীয় স্টেট ব্যাঙ্কের দাদার শাখার ম্যানেজার ভূপেন্দ্র কুমার মনিরমের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৫ ১৪:২৯
Share:

ব্যাঙ্ক ম্যানেজারকে সম্মোহন করে ৯৩ হাজার টাকা হাতিয়ে নিল চোর! অন্তত তেমনটাই দাবি পাতিয়ালার ভারতীয় স্টেট ব্যাঙ্কের দাদার শাখার ম্যানেজার ভূপেন্দ্র কুমার মনিরমের। তিনি নিজেই নাকি চোরের হাতে তুলে দেন সেই টাকা। পুলিশকে ভূপেন্দ্র জানিয়েছিলেন, চোরের হাতে ওই টাকা তুলে দেওয়ার সময় নিজের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার দুপুর ১১টা নাগাদ ব্যাঙ্কে নিজের ডেস্কে বসে কাজ করছিলেন ৫২ বছরের ভূপেন্দ্র। সেই সময় ব্যাঙ্কে এসে নিজেকে এমকে শর্মা বলে পরিচয় দেন দুষ্কতী। মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড ডেভলপমেন্ট অথরিটির কর্মী বলে পরিচয় দিয়ে জানান ভাইয়ের জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে চান তিনি। ভূপেন্দ্র জানান, উনি আমাকে মহারাষ্ট্রে কম টাকায় ফ্ল্যাট পাইয়ে দেওয়া প্রতিশ্রতি দিয়ে তখনই আমাকে বিনিয়োগ করতে বলেন। এক জনকে ফোন করে আমার প্যান কার্ডের ডিটেলও জানান।

এর পরই নাকি ভূপেন্দ্র ক্যাশিয়ারের কাছে গিয়ে ৯০ হাজার টাকা চান। এই সময় থেকেই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন ভূপেন্দ্র। ক্যাশিয়ারের থেকে ৯০ হাজার টাকা নিয়ে নিজের ডেস্কে ফিরে দুষ্কতীর হাতে টাকা তুলে দেন তিনি। সঙ্গে নিজের পকেট থেকে আরও তিন হাজার টাকা দেন। প্রায় ১০ মিনিট পর সম্মোহন ভাঙলে নিজের ভুল বুঝতে পারেন ভূপেন্দ্র। কিন্তু তত ক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কতী। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীকে শনাক্ত করে পুলিশ।

Advertisement

ভূপেন্দ্র অভিযোগের ভিত্তিতে দুষ্কতীর বিরুদ্ধে ৪২০(প্রতারণা) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।




(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন