Mumbai Fight

চেয়ার ছুড়ে মারপিট, বারের কর্মীদের সঙ্গে তুমুল বচসা মত্ত যুবকদের! ভিডিয়ো ভাইরাল

মুম্বইয়ের একটি বারে মদের আসর বসিয়েছিলেন কয়েক জন যুবক। কোনও একটি বিষয়কে কেন্দ্র করে তাঁদের সঙ্গে ওই বারের কর্মচারীদের ঝামেলা শুরু হয়। মারপিটের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:০৪
Share:

বারের বাইরে মত্ত যুবকদের সঙ্গে মারপিট বারকর্মীদের। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের বারে মত্ত যুবকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন এক দল বারকর্মী। বারের বাইরে তাঁদের মারপিটের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের দহিসরের। সেখানে একটি বারে মদের আসর বসিয়েছিলেন কয়েক জন যুবক। কোনও একটি বিষয়কে কেন্দ্র করে তাঁদের সঙ্গে ওই বারের কর্মচারীদের ঝামেলা শুরু হয়। বচসা ক্রমে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়।

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই পক্ষের মধ্যে তুমুল মারপিট চলছে। একে অপরকে তাঁরা লাথি, ঘুষি, চড়, থাপ্পড় মারছেন। এমনকি, চেয়ার ছুড়েও মারতে দেখা গিয়েছে। সঙ্গে রয়েছে অকথ্য গালিগালাজ। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

বারের বাইরে এই গোলমালের খবর পায় পুলিশ। তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। ওই বারের সাত জন কর্মচারী এবং তিন জন যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঠিক কী নিয়ে তাঁদের মধ্যে এই গোলমালের সূত্রপাত, কেন তা এমন হাতাহাতির পর্যায়ে পৌঁছল, কোন পক্ষ এর জন্য দায়ী, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন