Fraud

১ কোটির চশমা পরে দেখা যাবে অনাবৃত দেহ! প্রতারণার অভিযোগে গ্রেফতার চার

পুলিশের দাবি, মূলত শহরের বিত্তশালী ব্যবসায়ীদের নিশানা করত প্রতারণা চক্রটি। এমনকি, ব্যবসায়ীদের গোপন আস্তানায় নিয়ে গিয়ে ওই চশমা পরিয়ে তার ‘ট্রায়াল’ও চলত।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৪:২৫
Share:

পুলিশের দাবি, ইচ্ছুক ক্রেতাদের বিশ্বাস অর্জন করতে কিছু মডেলকে ভাড়া করেছিল এক প্রতারণা চক্র। প্রতীকী ছবি।

চশমার দাম ১ কোটি টাকা। তবে এ যে-সে চশমা নয়। এ চশমা পরলেই জামাকাপড় ভেদ করে দেখা যাবে অনাবৃত দেহ। এমনই দাবি করে ব্যবসায়ীদের কাছে ভুয়ো চশমা বিক্রি করেছেন বলে বেঙ্গালুরুর এক বাসিন্দার বিরুদ্ধে অভিযোগ। ওই ‘প্রতারণা চক্রে’ জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, ভুয়ো চশমা বিক্রির অভিযোগে মধ্য চেন্নাইয়ের কোডমবক্কম এলাকার একটি হোটেল থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধৃতেরা হলেন বেঙ্গালুরুর বাসিন্দা আর সুরাইয়া ও তাঁর সঙ্গী গুবাবিব, জিতু জয়ন এবং এস ইরশাদ। সুরাইয়ার ৩ সঙ্গীই কেরলের বাসিন্দা। ধৃতদের দায়রা আদালতে হাজির করানো হলে তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশের দাবি, মূলত শহরের বিত্তশালী ব্যবসায়ীদের নিশানা করত প্রতারণা চক্রটি। এমনকি, ব্যবসায়ীদের গোপন আস্তানায় নিয়ে গিয়ে ওই চশমা পরিয়ে তার ‘ট্রায়াল’ও চলত। ইচ্ছুক ক্রেতাদের বিশ্বাস অর্জন করতে কিছু মডেলকে ভাড়া করেছিল চক্রটি, যাতে তাঁরা নগ্ন অবস্থায় ‘পোজ়’ দেন। সেই ভিডিয়ো তুলে ট্রায়ালের সময় ক্রেতাদের দেখানো হত। ইতিমধ্যেই বেঙ্গালুরুর ৩ জন ব্যবসায়ীকে ভুয়ো চশমা বিক্রি করেছেন অভিযুক্তরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন