Bengaluru

কফি দেননি স্ত্রী, রাগে গায়ে গরম জল ঢেলে দিলেন স্বামী

রান্না ঘরে প্রচুর কাজ থাকায় কফি করতে পারবেন না বলে জানিয়েছিলেন স্ত্রী। সে জন্য স্ত্রীর গায়ে গরম জল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করেন স্বামী।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ১৩:৫৫
Share:

স্ত্রীয়ের গায়ে গরম জল ছুঁড়ছেন স্বামী। গ্রাফিক তিয়াসা দাস।

স্বামী এক কাপ কফি করে দিতে বলেছিলেন। কিন্তু রান্না ঘরে অন্য কাজ থাকায় কফি করতে পারবেন না বলে জানিয়েছিলেন স্ত্রী। সে জন্য স্ত্রীর গায়ে গরম জল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করেন স্বামী। সম্প্রতি এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ডোড্ডাবালাপুরা এলাকায়।

Advertisement

নিজের সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে থাকতেন ওই মহিলা। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই ওই মহিলার প্রাথমিক শুশ্রুষা করেন। তার পর বেঙ্গালুরু পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে সাহায্য চান। এ ব্যাপারে সিনিয়র কাউন্সেলর বিএস সরস্বতী বলেছেন, ‘‘ফোন করে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ওই মহিলা বলেন কফি বানাতে অস্বীকার করায় তাঁর স্বামী গায়ে গরম জল ঢেলে দিয়েছেন।’’

লকডাউনের সময় গার্হস্থ্য হিংসার ঘটনা বেড়ে যাওয়া নিয়েও উদ্বিগ্ন তিনি। এ নিয়ে সরস্বতী বলেছেন, ‘‘লকডাউনের সময় ঘরে ঘরে ছোটখাটো বিষয় নিয়েই অশান্তি হচ্ছে। মানুষ খুব তাড়াতাড়ি ধৈর্য হারিয়ে ফেলছেন। ওই পরিবারের তিন সদস্য ঘরবন্দিই ছিল। লকডাউনের জেরে তাঁরা আর্থিক সমস্যাতেও রয়েছেন।’’

Advertisement

আরও পড়ুন: আক্রান্ত ছাড়াল ২১ হাজার, দেশে নতুন করোনা সংক্রমণ ১৪০৯ জনের

পরে পুলিশের সহায়তায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর দেহের কুড়ি শতাংশ পুড়ে গিয়েছে। ওই মহিলাকে স্থানীয় থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: করোনার আগে আর এখন, একই জায়গার দুই বিপরীত ছবি হতবাক করে দেবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন