Bengaluru

গলা সমান জল থেকে ১৫ দিনের শিশুকে উদ্ধার বৃষ্টি বিপর্যস্ত বেঙ্গালুরুতে

শুক্রবারে প্রবল বৃষ্টিপাতের জেরে ফের ব্যাহত বেঙ্গালুরুর জনজীবন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ১২:৩৬
Share:

প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত বেঙ্গালুরুর জনজীবন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

শুক্রবারে প্রবল বৃষ্টিপাতের জেরে ফের ব্যাহত বেঙ্গালুরুর জনজীবন। জলমগ্ন রাস্তাঘাট। ঘরে জল ঢুকে গিয়েছে বা জলের তোড়ে গাড়ি ভেসে যাচ্ছে— এ রকম প্রচুর ছবি-ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সে রকমই একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, গলা সমান জলের মধ্যে এক নবজাতককে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি।

Advertisement

জানা গিয়েছে, বেঙ্গালুরুর শহরতলির হোসাকেরেহাল্লি এলাকার ঘটনা এটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই এলাকার চারদিক জলমগ্ন। আশপাশের বাড়িতেও ঢুকেছে জল। জলের মধ্যেই ওই ব্যক্তি ১৫ দিনের শিশুকে নিয়ে যাচ্ছেন। পাশ থেকে কয়েক জনকে তাঁকে নির্দেশ দিতেও দেখা গিয়েছে। তার পর এক মহিলার হাতে শিশুটিকে তুলে দিয়ে ফিরে এলেন তিনি। দেখুন সেই ভিডিয়ো—

শুক্রবার দুপুর থেকে ফের প্রবল বৃষ্টি হয় বেঙ্গালুরুতে। বিকাল আড়াইটা থেকে সাড়ে পাঁচটা অবধি বেঙ্গালুরুতে ১৩.২ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। যার জেরে বেঙ্গালুরু গ্রামীণ, বেঙ্গালুরু শহর, তুমকুরস কোলার, চিক্কাবল্লপুর, রমানাগারা, হাসান-এর মতো এলাকা জলের তলায়। আজও সেখানে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন