National News

পিষে দিল গাড়ি, উঠেই খেলতে শুরু করল শিশু! দেখুন ভিডিয়ো

পিছনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে এসে উঠলেন এক মহিলা। বাঁ দিকের দরজা খোলা অবস্থাতেই জোরে গাড়ি চালিয়ে দিলেন ওই শিশুর উপর দিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৪:০০
Share:

এভাবেই গাড়ির নীচে চাপা পড়ে শিশুটি। সিসিটিভির ভিডিয়ো ফুটেজ থেকে নেওয়া ছবি।

কেউ বলছেন ‘অত্যাশ্চর্য’, ‘মিরাকল’! ‘রাখে হরি মারে কে’—প্রবাদ আওড়াচ্ছেন অনেকেই।

Advertisement

গাড়ি পিষে দেওয়ার পর শুধু বেঁচে যাওয়া নয়, সঙ্গে সঙ্গে উঠে অবলীলায় দৌড়ে বন্ধুদের সঙ্গে খেলতে চলে যাচ্ছে এক শিশু। সিসিটিভিতে ধরা পড়া এমনই একটি ফুটেজ পোস্ট হয়েছে বেঙ্গালুরু পুলিশ-এর টুইটার হ্যান্ডলে। আর তার পর থেকেই ভাইরাল।

ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তায় ফুটবল খেলছে বেশ কয়েকজন শিশু কিশোর। তার মধ্যে এক শিশু রাস্তার ধারে বসে জুতোর ফিতে বাঁধছে। পিছনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে এসে উঠলেন এক মহিলা। বাঁ দিকের দরজা খোলা অবস্থাতেই জোরে গাড়ি চালিয়ে দিলেন ওই শিশুর উপর দিয়ে।

Advertisement

আরও পড়ুন: পরকীয়া অপরাধ নয়, ৪৯৭ ধারা অসাংবিধানিক, রায় সুপ্রিম কোর্টের

কিন্তু আশ্চর্যের বিষয়, এ ভাবে পিষে দেওয়ার পরও শিশুটি পুরোপুরি অক্ষত। শুধু তাই নয়, গাড়িটি অদৃশ্য হতেই শিশুটিও উঠে দাঁড়াল এবং ধুলো ঝাড়তে ঝাড়তে দৌড়ে গিয়ে বন্ধুদের সঙ্গে মিশে গেল। যেন কিছুই হয়নি।

আরও পডু়ন: আমদানি শুল্কের দ্বিগুণ বৃদ্ধি, ফ্রিজ, এসি সহ বাড়তে পারে প্লেন ভাড়া

সিসিটিভির দিনক্ষণ অনুযায়ী ২৪ সেপ্টেম্বর সন্ধে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে। তবে কোন এলাকার ঘটনা, তা স্পষ্ট নয়। বেঙ্গালুরু পুলিশের টুইটার হ্যান্ডলে পোস্ট হতেই এই ফুটেজ নিয়ে সরব নেটিজেনরা। এক পক্ষের দাবি, ওই মহিলাকে গ্রেফতার করতে হবে। অনেকে আবার ওই শিশুর মায়ের দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন