Bihar

গর্ভবতী নাবালিকাকে পুড়িয়ে মারল প্রেমিক

মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বিহারের পশ্চিম চম্পারণ জেলার বেতিয়াতে। সত্তর শতাংশ পুড়ে যাওয়ার জেরে বুধবার ওই নাবালিকার মৃত্যু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ১৭:৩৬
Share:

গর্ভবতী নাবালিকাকে পুড়িয়ে মারল প্রেমিক। গ্রাফিক তিয়াসা দাস।

প্রেম ছিল তাদের দু’জনের। সেই প্রেম গড়িয়েছিল শারীরিক সম্পর্কেও। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন প্রেমিক। কিন্তু শারীরিক সম্পর্কের জেরে নাবালিকা প্রেমিকা গর্ভবতী হয়ে পড়ে। ‘দায়’ ঝেড়ে ফেলতে প্রেমিকার গায়ে আগুন লাগিয়ে দেন প্রেমিক। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বিহারের পশ্চিম চম্পারণ জেলার বেতিয়াতে। সত্তর শতাংশ পুড়ে যাওয়ার জেরে বুধবার ওই নাবালিকার মৃত্যু হয়েছে।

Advertisement

গর্ভবতী প্রেমিকাকে পুড়িয়ে মেরে ফেলার ঘটনায় অভিযুক্ত ওই যুবকের নাম আরমান আনসারি। মঙ্গলবারই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা নিয়ে বেতিয়ার এসপি নিতাশা গুড়িয়া জানিয়েছেন, ‘‘তাঁদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। অভিযুক্ত নির্যাতিতাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল। কিন্তু প্রেমিকা এক মাসের গর্ভবতী জানতে পারার পর সম্পর্ক থেকে পিছিয়ে আসে অভিযুক্ত।’’

ওই পুলিশ অফিসার আরও জানিয়েছেন, গর্ভবতী জানতে পেরে নাবালিকাকে পুড়িয়ে মারার ছক কষে সে। মঙ্গলবার এই নাবালিকা যখন বাড়িতে একা ছিল, তখন কেরোসিন ঢেলে তার গায়ে আগুন লাগানো হয় বলে জানিয়েছেন তিনি। ঘটনার তদন্ত করা হচ্ছে বলেও জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

আরও পড়ুন: ৭২ বছরের মহিলার শরীরচর্চা দেখে কী ভাবলেন আনন্দ মহীন্দ্রা?

আরও পড়ুন: এই মেয়েকে প্রধানমন্ত্রী করতে প্রচার করবেন স্মৃতি ইরানি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন