Nitish Kumar

Nitish Kumar: খারাপ আবহাওয়া, নীতীশ কুমারের হেলিকপ্টারের জরুরি অবতরণ গয়ায়

বিহারের একাধিক রাজ্যে চলছে বৃষ্টির জন্য হাহাকার। শুক্রবার সকালে রাজধানী পটনা থেকে হেলিকপ্টারে এলাকা পরিদর্শনে বেরিয়েছিলেন নীতীশ।

Advertisement

সংবাদ সংস্থা

গয়া শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:১৪
Share:

নীতীশের হেলিকপ্টারের জরুরি অবতরণ। ফাইল ছবি।

বিহারের গয়ায় জরুরি অবতরণ করল মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের হেলিকপ্টার। তিনি রাজধানী পটনা থেকে হেলিকপ্টারে রাজ্যের খরা কবলিত এলাকা পরিদর্শনে যাচ্ছিলেন। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে তাঁর হেলিকপ্টার জরুরি ভিত্তিতে অবতরণ করে গয়ায়।

Advertisement

রাজ্যের একাধিক জেলায় বৃষ্টিপাতের জন্য হাহাকার চলছে। সম্প্রতি লোকসভায় বিজেপি সাংসদ রামকৃপাল যাদব এ বিষয়ে কেন্দ্রের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। কেন্দ্রীয় দলকে পরিস্থিতি যাচাই করতে বিহারে আসার আবেদনও করেছিলেন তিনি। পাশাপাশি, মুখ্যমন্ত্রী নীতীশও পরিস্থিতির দিকে নজর রাখছেন বলে জানিয়েছিলেন।

শুক্রবার সকালে পটনা থেকে খরাকবলিত এলাকা পরিদর্শনে বেরোন মুখ্যমন্ত্রী। কিন্তু মাঝপথেই আবহাওয়া খারাপ হয়ে যায়। তাই জরুরি ভিত্তিতে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারকে অবতরণ করতে হয়। সূত্রের খবর, গয়ায় তাঁর হেলিকপ্টার অবতরণ করে। তবে মুখ্যমন্ত্রী নিরাপদেই আছেন বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন