Nitish Kumar

ছটঘাট পরিদর্শনে গিয়ে দুর্ঘটনার মুখে নীতীশ, সেতুর স্তম্ভে ধাক্কা খেল বিহারের মু্খ্যমন্ত্রীর নৌকা

জেপি সেতুর স্তম্ভে ধাক্কা খায় বিহারের মুখ্যমন্ত্রীর নৌকা। কোনও মতে প্রাণরক্ষা। নীতীশ-সহ নৌকার সব সওয়ারি নিরাপদ রয়েছেন বলে খবর।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৫:৫৮
Share:

ছট ঘাট পরিদর্শনে গিয়ে দু্র্ঘটনার মুখে নীতীশ। —ফাইল ছবি।

শনিবার গঙ্গাবক্ষে নৌকায় চেপে পটনার ছট ঘাট পরিদর্শনে বেরিয়েছিলেন নীতীশ কুমার। জেপি সেতুর স্তম্ভে ধাক্কা খায় বিহারের মুখ্যমন্ত্রীর নৌকা। কোনও মতে প্রাণরক্ষা। নীতীশ-সহ নৌকার সব সওয়ারি নিরাপদ রয়েছেন বলে খবর।

Advertisement

পটনার জেলাশাসক চন্দ্রশেখর সিংহ বলেন, ‘‘নৌকায় প্রযুক্তিগত কিছু সমস্যা ছিল। তার জেরেই সেটি জেপি সেতুর স্তম্ভে ধাক্কা দেয়। মুখ্যমন্ত্রী-সহ বাকিদের নিরাপদে অন্য একটি নৌকায় তুলে দেওয়া হয়েছে।’’

Advertisement

৩০ এবং ৩১ অক্টোবর ছটপুজো। সেদিন হাঁটুজলে দাঁড়িয়ে সূর্যের উপাসনা করেন মহিলারা। মূলত পূর্ব ভারতেই এর চল রয়েছে। পুজোর ব্যবস্থাপনা এবং নিরাপত্তা খতিয়ে দেখার জন্যই আধিকারিকদের নিয়ে নৌকা সফরে বেরিয়েছিলেন নীতীশ। এই সময় ভিন রাজ্যে কর্মরত বিহারের বাসিন্দারা ঘরে ফেরেন। সেই কারণে গত সপ্তাহেই নীতীশের সরকার দিল্লি থেকে দ্বারভাঙ্গা রুটে আরও বেশি বিমান চালানোর দাবি করেছে। এই বিষয়ে অসামরিক বিমান মন্ত্রক মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গেও কথাও বলা হয়েছে সরকারের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন