National News

লরি-বাইক ধাক্কা, ভিডিয়োটি দেখার পর মনে হবেই, সত্যিই এটা সম্ভব?

রাস্তায় ছুটে আসা লরিতে ধাক্কা মারল উল্টোদিক থেকে প্রচণ্ড গতিতে ধেয়ে আসা বাইক। আশ্চর্যজনক ভাবে, এত জোর সংঘর্যের পরও পুরোপুরি অক্ষত বাইক আরোহী।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৫৪
Share:

বাইক দুর্ঘটনায় এভাবেই ছিটকে পডে়ন যুবক। ভিডিও থেকে নেওয়া ছবি

প্রথমে শিউরে উঠতে হয়। তার পর মনে হবেই, সত্যি দেখছি তো!

Advertisement

অবিশ্বাস্যই বটে। এমন দুর্ঘটনার পর কেউ অক্ষত থাকতে পারেন, না দেখলে বিশ্বাস করা কঠিন। সেই পথ দুর্ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনাটি তেলঙ্গানার কোঙ্গারাকালানের। রাস্তায় ছুটে আসা লরিতে ধাক্কা মারল উল্টোদিক থেকে প্রচণ্ড গতিতে ধেয়ে আসা বাইক। আশ্চর্যজনক ভাবে, এত জোর সংঘর্যের পরও পুরোপুরি অক্ষত বাইক আরোহী।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা মারলেন বছর কুড়ির এক বাইক আরোহী। ডিগবাজি খেয়ে ছিটকে অনেকটা উপরে উঠে পড়ে গেলেন রাস্তার উপর। দাঁড়িয়ে পড়েছে লরি। উল্টে গিয়ে রাস্তার উপরেই পড়ে রয়েছে বাইকটি। কিন্তু পরের মুহূর্তেই উঠে দাঁড়ালেন বাইক আরোহী যুবক। স্বাভাবিক ভাবেই হাঁটতে হাঁটতে গেলেন বাইকের কাছে। তোলার চেষ্টা করলেন নিজেই। সারা শরীরের কোথাও কোনও চোটের লক্ষণ পর্যন্ত নেই।

আরও পড়ুন: খাটে বৃদ্ধের পচাগলা দেহ, পাশে শুয়ে স্ত্রী

আরও পড়ুন: গরু খুঁজতে বাড়িতে ঢোকার শাস্তি, গাছে বেঁধে কেটে নেওয়া হল হাত

তত ক্ষণে অবশ্য আশপাশের লোকজন ছুটে এসেছেন। তাঁরাই বাইকটি তুলে দিলেন। মুহূর্তের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনার অভিঘাতে তখনও হতবাক সবাই। এর পরের অংশ অবশ্য ভিডিয়োতে ধরা পড়েনি।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন