National news

রামমন্দির গড়তে বাধা দিলে মাথা কেটে নেব, মন্তব্য বিজেপি বিধায়কের

যিনিই রামমন্দির নির্মাণের বিরোধিতা করবেন, তাঁরই মাথা কেটে নেওয়া হবে! রবিবার, এই হুমকি দিলেন হায়দরাবাদের বিজেপি বিধায়ক রাজা সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৭ ১৯:১৪
Share:

—ফাইল চিত্র।

যিনিই রামমন্দির নির্মাণের বিরোধিতা করবেন, তাঁরই মাথা কেটে নেওয়া হবে!

Advertisement

রবিবার, এই হুমকি দিলেন হায়দরাবাদের বিজেপি বিধায়ক রাজা সিংহ। যোগী আদিত্যনাথ, উমা ভারতীর পর আরও এক জন বিজেপি নেতা রামমন্দির নিয়ে প্রকাশ্যেই বিতর্কিত মন্তব্য করলেন।

‘হিন্দু কট্টরপন্থী’ বলে পরিচিত এই নেতা একাধিক বার এমন বিতর্কিত মন্তব্য করেছেন। কখনও রামমন্দির তো কখনও গোরক্ষার প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। রবিবার তিনি বলেন, ‘‘উত্তরপ্রদেশের বিতর্কিত জমিতে যে কোনও মূল্যে রামমন্দির গড়া হবে। যাঁরা তার বিরোধিতা করবেন, তাঁদেরই মাথা কেটে নেব।’’

Advertisement

এর আগে ২০১৫-র ডিসেম্বরে দাদরিতে মহম্মদ আখলাক নামে এক দলিতকে পিটিয়ে মারার ঘটনার উল্লেখ করে তিনি বলেছিলেন, ‘‘তেলেঙ্গনাতেও দাদরির মতো ঘটনা ঘটতে পারে। গোরক্ষা করতে যেমন প্রাণ নিতে পারি, তেমন নিজেদের প্রাণ বিসর্জন দিতেও জানি।’’ বাড়িতে গোমাংস রাখা রয়েছে এই অভিযোগে স্বঘোষিত গোরক্ষকদের হাতে খুন হতে হয়েছিল আখলাককে।

আরও পড়ুন: ভোটার প্রতি ৪০০০ টাকা করে ঘুষ! স্থগিত হয়ে যেতে পারে নির্বাচন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন