Narendra Modi

মোদীর বিরুদ্ধে কোনও মন্তব্য করেননি, বললেন বিজেপি সাংসদ

পাটোলের কথায়, “সমস্ত কেন্দ্রীয় মন্ত্রীরাই একটা ভয়ের মধ্যে থাকেন। সে কারণে আমি মন্ত্রিত্বের প্রতি আর আগ্রহী নই।” এই মুহূর্তে ‘হিটলিস্টে’ রয়েছেন, সে কথা মেনে নেন সাংসদ। তবে এর জন্য তিনি যে কাউকে ভয় পান না সে কথাও অকপটে জানিয়েছেন পাটোলে।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৩১
Share:

সাংসদ নানা পাটোলে। ছবি: সংগৃহীত।

প্রশ্নহীন আনুগত্য চান নরেন্দ্র মোদী। এমন ধরনের কোনও কথা তিনি বলেননি। সংবাদ সংস্থার কাছে এমনই দাবি করলেন মহারাষ্ট্র্রের বিজেপি সাংসদ নানা পাটোলে।

Advertisement

এর আগে তাঁকে উদ্ধৃত করে ইন্ডিয়ান এক্সপ্রেস খবর করে, মোদী সাংসদদের বৈঠকে কারও প্রশ্ন শুনতে চান না। প্রশ্ন করলে রেগে যান। সর্বভারতীয় অনেক সংবাদ মাধ্যমই পরে এই খবরটি করে। কিন্তু পাটোলের দাবি, তিনি আদৌ এমন বলেননি।

আরও পড়ুন: রদবদলে বড় চমকের অঙ্ক

Advertisement

আগের খবর অনুযায়ী, নিজের নির্বাচনী কেন্দ্রে কৃষকদের এক অনুষ্ঠানে গিয়ে নানা পাটোলে বলেন, “মোদী প্রশ্ন শুনতে একেবারেই পছন্দ করেন না। সাংসদদের বৈঠকে আমি যখন ওবিসি মন্ত্রক এবং কৃষকদের আত্মহত্যা নিয়ে প্রশ্ন করি, তিনি ভীষণ রেগে যান। মোদীকে প্রশ্ন করলেই উনি পাল্টা জিজ্ঞাসা করেন, আপনি দলের ইস্তাহার পড়েছেন কি না এবং সরকারের বিভিন্ন প্রকল্প সম্পর্কে কিছু জানেন কি না।... গ্রিন ট্যাক্স বেড়ে চলা, ওবিসি মন্ত্রকের কাজ, কৃষিতে আরও বেশি কেন্দ্রীয় বিনিয়োগ ইত্যাদি নিয়ে আমি কিছু পরামর্শ দিচ্ছিলাম। মোদী রেগে যান এবং আমাকে বলেন- চুপ করুন (শাট আপ)।”

আরও পড়ুন: বহু শিশুর প্রাণ বাঁচিয়েও ‘নায়ক’ কাফিল সাসপেন্ড!

শুধু মোদী নন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের বিরুদ্ধেও তিনি ক্ষোভ উগরে দেন বলে খবর হয়।। সেটাও অস্বীকার করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন