Bihar

বিহার বিজেপি-র মুখপাত্রকে গুলি, ভর্তি হাসপাতালে

মুঙ্গেরের পুলিশ সুপার মানবজিৎ সিংহ ঢিলোঁ বলেন, “নিজের দফতরে যাওয়ার সময় ২-৩ জন দুষ্কৃতী এসে সামনে থেকে গুলি চালায়। এই ঘটনার কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।”

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৮:৪০
Share:

প্রতীকী ছবি।

বিহারে বিজেপি-র মুখপাত্র আজফার শামসিকে গুলি করল দুষ্কতীরা। বুধবার জামালপুর কলেজের কাছে ঘটনাটি ঘটেছে। শামসিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

জামালপুর কলেজে অধ্যাপনা করেন শামসি। মুঙ্গেরের পুলিশ সুপার মানবজিৎ সিংহ ঢিলোঁ বলেন, “নিজের দফতরে যাওয়ার সময় ২-৩ জন দুষ্কৃতী এসে সামনে থেকে গুলি চালায়। এই ঘটনার কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।”

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ব্যক্তিগত শত্রুতা থেকেই শামসির উপর হামলা চালানোর চেষ্টা করা হয়েছিল। পুলিশ সন্দেহ করছে এই ঘটনার পিছনে হাত রয়েছে কলেজেরই আরও এক অধ্যাপকের। ওই অধ্যাপককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Advertisement

তবে এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা-ও খতিয়ে দেখা হবে। পাশাপাশি কলেজ কর্তৃপক্ষের সঙ্গেও এ নিয়ে যোগাযোগের চেষ্টা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। যারা গুলি চালিয়েছিল তাদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন