Crime

ঘর থেকে উদ্ধার দম্পতির ঝুলন্ত দেহ, মেঝেয় পড়ে দুই মৃত শিশুকন্যা, রহস্য ঘনাল গুজরাতে

একই পরিবারের ৪ সদস্যের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল গুজরাতে। সন্তানদের খুন করে দম্পতি আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ২০:৩৯
Share:

কী কারণে মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

একই পরিবারের ৪ সদস্যের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধল গুজরাতে। রবিবার সে রাজ্যের নবসারি জেলায় রাভানিয়া গ্রামে ৪ জনের দেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে ৪ মাসের এক শিশুকন্যা। কী কারণে মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

প্রাথমিক তদন্তে অনুমান, নিজেদের দুই কন্যাসন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছেন দম্পতি। ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে দম্পতির দেহ। ঘরের মেঝেয় পড়েছিল তাঁদের ২ কন্যাসন্তানের দেহ। তাদের মধ্যে ১ জনের বয়স ৪ মাস। অপর জনের বয়স ৭ বছর।

গৃহকর্তার নাম চুনীলাল গাভিত (৩৯)। দমন এলাকায় একটি আয়ুর্বেদিক সংস্থায় কাজ করতেন তিনি। মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

রবিবার মধ্যপ্রদেশের বুরহানপুর জেলার দাওয়ালিখুর্দ গ্রামেও রহস্যমৃত্যুর ঘটনার প্রকাশ্যে এসেছে। ঘর থেকে উদ্ধার করা হয়েছে একই পরিবারের ৫ জনের দেহ। স্ত্রী এবং ৩ কন্যাকে খুনের পর এক যুবক আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন