Bombing

বিজেপি নেত্রীর ছেলের গাড়িতে পর পর বোমা! প্রয়াগরাজে তিন জনকে গ্রেফতার করল পুলিশ

একটি রাস্তার উপর তাঁর গাড়ি লক্ষ্য করে পর পর দু’টি বোমা মেরে পালায় মুখঢাকা দুষ্কৃতীরা। বিধান শারীরিক ভাবে অক্ষত থাকলেও তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

প্রয়াগরাজ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২১:২৬
Share:

বিজেপি নেত্রীর ছেলের গাড়িতে বোমা দুষ্কৃতীদের। ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরপ্রদেশের প্রয়াগরাজের বিজেপি নেত্রীর ছেলের গাড়িতে পর পর বোমা হামলার ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উমেশ পাল হত্যাকাণ্ডের পরই শাসকদলের দাপুটে নেত্রীর ছেলের গাড়িতে বোমা হামলার ঘটনায় প্রয়াগরাজ-সহ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গেল।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ মাসির বাড়ি থেকে ফিরছিলেন বছর ২০-এর বিধান সিংহ। তিনি বিজেপি নেত্রী বিজয়লক্ষ্মী চান্দেলের ছেলে। একটি রাস্তার উপর তাঁর গাড়ি লক্ষ্য করে পর পর দু’টি বোমা মেরে পালান মুখঢাকা দুষ্কৃতীরা। বিধান শারীরিক ভাবে অক্ষত থাকলেও তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। গোটা ঘটনাই রেকর্ড হয় এলাকায় লাগানো ক্লোজড সার্কিট ক্যামেরায়। সেই সূত্র ধরেই দুষ্কৃতীদের ধরার চেষ্টা শুরু করে প্রয়াগরাজের পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে সম্প্রতি এক পুলিশকর্মীর ছেলে শিবম যাদবের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন বিধান। দু’জনেই একই এলাকার বাসিন্দা। এলাকায় কার প্রভাব বেশি তা নিয়ে দু’জনের মধ্যে চাপান-উতোর ছিল। মায়ের প্রভাব দেখিয়ে সে যাত্রায় শিবমকে কোণঠাসা করতে সক্ষম হয়েছিলেন বিধান। কিন্তু সেই রাগ পুষে রেখেছিলেন শিবম। সুযোগ পেয়ে সেই শিবমই মুখ ঢেকে বিধানের উপর হামলা চালান বলে অভিযোগ বিধানের মায়ের।

Advertisement

বিধানের মা বিজয়লক্ষ্মী শিবমের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, শিবমের নেতৃত্বে ২টি বাইকে ৬ জন তাঁর ছেলের উপর হামলা চালান। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি। এক প্রবীণ পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজ চলছে। দ্রুত গ্রেফতার করা হবে। তবে মূল অভিযুক্ত শিবমকে গ্রেফতার করা হয়েছি কি না সেই প্রশ্নের কোনও জবাব পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন