Crime News

ফোন চুরির অপবাদ, দিদিকে ছুরির কোপ কিশোরের, বাঁচাতে গিয়ে আক্রান্ত বৃদ্ধাও

দিদির মোবাইল ফোন চুরির অভিযোগ তাঁর ঘাড়ে এসে পড়েছিল। তাই ক্ষুব্ধ ছিল কিশোর। দিদিকে ছুরি দিয়ে আঘাত করে সে। বাঁচাতে এলে রেহাই পাননি বৃদ্ধা ঠাকুমাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৪:১১
Share:

—প্রতীকী চিত্র।

মোবাইল ফোন চুরির অভিযোগ ছিল তার বিরুদ্ধে। দিদি অভিযোগ করেছিলেন, তাঁর মোবাইলটি ভাই চুরি করেছে। সেই থেকে দিদির উপর ক্ষোভে ফুঁসছিলেন কিশোর। সুযোগ পেতেই আক্রমণ করলেন। ছুরির কোপে রক্তাক্ত করলেন দিদিকে।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর তিরুপাতুর জেলার। অভিযুক্ত কিশোর নবম শ্রেণির ছাত্র। তার দিদি কলেজে পড়েন। অভিযোগ, বৃহস্পতিবার দিদি কলেজ থেকে ফেরার পরেই তাঁর উপর চড়াও হয় কিশোর। ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারে সে। ভাইয়ের আক্রমণে তরুণীর হাত, মাথায় আঘাত লাগে।

তরুণীর চিৎকার শুনে ছুটে আসেন বৃদ্ধা ঠাকুমা। তিনি রক্তাক্ত অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন। পরে কিশোরকে বাধা দেন। অভিযোগ, বৃদ্ধার কানে ছুরি চালিয়ে দেয় ওই কিশোর। তার পর বাড়ি থেকে পালিয়ে যায়।

Advertisement

জখম তরুণী এবং বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহতদের বয়ান রেকর্ড করা হয়। অভিযুক্ত কিশোরকেও ধরা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ মোবাইল চুরির অভিযোগের কথাটি জানতে পারে। সেই কারণেই কিশোর ক্ষুব্ধ ছিল বলে পুলিশকে জানিয়েছে। বিষয়টি আরও বিশদে খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন