National News

হিমাচল প্রদেশে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু, দেখুন ভিডিও

প্রবল বর্ষণে হিমাচল প্রদেশের কাংড়ায় ভেঙে পড়ল ৪৪ বছরের পুরনো সেতু। বৃহস্পতিবার বিকেলের ঘটনা। এটি একটি অন্যতম গুরুত্বপূর্ণ সেতু ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৬ ১১:০৮
Share:

এই সেই সেতু।

প্রবল বর্ষণে হিমাচল প্রদেশের কাংড়ায় ভেঙে পড়ল ৪৪ বছরের পুরনো সেতু। বৃহস্পতিবার বিকেলের ঘটনা। এটি একটি অন্যতম গুরুত্বপূর্ণ সেতু ছিল। পাশের রাজ্য পঞ্জাবের সঙ্গে সংযোগ রক্ষাকারী এই সেতুতে আগেই ফাটল লক্ষ্য করেছিলেন ইঞ্জিনিয়াররা। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেন তাঁরা। সেতু দিয়ে বৃহস্পতিবারেই যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। আর বিকেলেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেতুটি। ইঞ্জিনিয়াররা জানান, ১৬০ মিটার দৈর্ঘ্যের এই সেতুটির ১০টি স্তম্ভ নদীর জলের তোড়ে ভেঙে ভেসে যায়।

Advertisement

কিছু দিন আগেই মুম্বইয়ে সাবিত্রী নদীর উপর সেতু ভেঙে অনেকের মৃত্যু হয়। সেই ঘটনার কথা মাথায় রেখেই হিমাচল প্রশাসন আগে ভাগেই ব্যবস্থা নিয়েছিল বলে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে। কোনও হতাহতের খবর নেই বলে জানিয়েছে জেলা প্রশাসন। সেতুটির ভেঙে পড়ার দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছেন অনেকেই। দেখুন সেই ভয়ানক ভিডিও।

আরও খবর...

Advertisement

নয়া কর প্রস্তাবের প্রতিবাদে বন্‌ধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন