BSP

মায়াবতীর জন্মদিনে কেক খেতে হুলুস্থুল, ভাইরাল ভিডিয়ো

উত্তরপ্রদেশের আমরোহাতেও ছিল মায়াবতীর জন্মদিন পালনের বিশেষ ব্যবস্থা। কিন্তু সেই অনুষ্ঠানের তাল কাটল কর্মীদের কেক খাওয়ার জন্য হুড়োহুড়িতে।

Advertisement

সংবাদ সংস্থা

আমরোহা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯ ১১:১১
Share:

বিএসপি সুপ্রিমো মায়াবতী। ছবি এএফপির সৌজন্যে।

১৫ জানুয়ারি ৬৩ তে পা দিয়েছেন বহুজন সমাজবাদী পার্টির সুপ্রিমো মায়াবতী। রাজ্যজুড়ে তাঁর কর্মী সমর্থকরা ওই দিনটি পালনের জন্য জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সে রকমই উত্তরপ্রদেশের আমরোহাতেও ছিল মায়াবতীর জন্মদিন পালনের বিশেষ ব্যবস্থা। কিন্তু সেই অনুষ্ঠানের তাল কাটল কর্মীদের কেক খাওয়ার জন্য হুড়োহুড়িতে।

Advertisement

গত দু’দিন ধরে নেটদুনিয়ায় ঘোরাঘুরি করছে একটি ভিডিয়ো। ভিডিয়োটি উত্তরপ্রদেশের আমরোহাতে মায়াবতীর জন্মদিন পালনের অনুষ্ঠানের। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চে রাখা টেবিলের উপর বহুস্তরীয় একটি সুদৃশ্য কেক। আর মঞ্চের নীচে কেক খাওয়ার অপেক্ষায় এক দল সমর্থক। মুহূর্তে বদলে গেল দৃশ্য। মঞ্চের নীচে থাকা কর্মী সমর্থকরা কার্যত ঝাঁপিয়ে পড়লেন কেকের উপর।

এ দিক থেকে একটি হাত এসে কেকে এসে পড়ল, তো ও দিক থেকে আরও দু’টি।নেতারা ধমক দিয়েও থামাতে পারছিলেন না কর্মীদের। এ ভাবে বেশ কিছু ক্ষণ চলার পর কেকের নীচের অংশ ফাঁকা হতেই পড়ে গেল কেকটি।

Advertisement

ভিডিয়োটি ভাইরাল হলেও দলের তরফে অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পডুন: সুপ্রিম কোর্টে বিচারপতি নিয়োগ নিয়ে বিতর্ক তুঙ্গে

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন