Viral Video

স্কুটার থেকে আরোহীদের ফেলে গুঁতো মারল ষাঁড়, প্রকাশ্যে সেই ভিডিয়ো

দিল্লির গীতা কলোনি এলাকার ঘটনা। হঠাৎই স্কুটারের সামনে চলে আসে একটি ষাঁড়। তারপরই স্কুটার চালক এবং আরোহীকে রাস্তায় ফেলে দেয় ষাঁড়টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৯:৩৪
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

স্কুটার চালিয়ে যাচ্ছিলেন আরোহী। আচমকা পথ আগলে দাঁড়াল ষাঁড়। কৌশলে ষাঁড়কে এড়িয়ে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন স্কুটারচালক। কিন্তু ব্যর্থ হন। আচমকা স্কুটারচালক এবং তাঁর পিছনে বসে থাকা আরোহীকে গুঁতো মেরে রাস্তায় ফেলল ষাঁড়টি। এমন কাণ্ড ঘটেছে দিল্লির গীতা কলোনি এলাকায়। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি শনিবারের। সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এই ঘটনায় এক জন জখম হয়েছেন। আবার অন্য সংবাদমাধ্যমগুলিতে দাবি করা হয়েছে, দু’জন জখম হয়েছেন। তাঁরা মা এবং কন্যা।

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, হঠাৎই স্কুটারের সামনে চলে আসে একটি ষাঁড়। তারপরই স্কুটার চালক এবং আরোহীকে রাস্তায় ফেলে দেয় ষাঁড়টি। সঙ্গে সঙ্গে ছুটে যান পথচলতি মানুষরা। তাঁদের দিকেও তেড়ে যেতে দেখা যায় ষাঁড়টিকে। শেষে পাথর ছুড়ে ষাঁড়টিকে তাড়ান স্থানীয়রা।

Advertisement

কয়েক দিন আগে ঝাড়খণ্ডের জামশেদপুরে ষাঁড়ের আক্রমণে দু’জনের মৃত্যু হয়েছিল। সেই ঘটনার পর এ বার দিল্লিতে ষাঁড়ের গুঁতোয় জখম হলেন এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন