Chocolate

Cadbury chocolate: গভীর রাতে দরজা ভেঙে ১৭ লক্ষ টাকার চকোলেট লোপাট, হুলস্থুল লখনউয়ে

চোরেরা ১৫০ কার্টন চকোলেট চুরি করে নিয়ে গিয়েছে। গুদামে লাগানো সিসি ক্যামেরাও খুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ গুদামের মালিক রাজেন্দ্রর।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১২:০৯
Share:

গুদামে ছিল চকোলেট বোঝাই ১৫০টি বড় কার্টন। প্রতীকী ছবি।

গভীর রাতে গুদামের দরজা ভেঙে চুরি হয়ে গেল মহার্ঘ চকোলেট। গুদামের মালিকের দাবি, রাতারাতি উধাও হয়ে গিয়েছে ১৭ লক্ষ টাকার চকোলেট। এ নিয়ে হুলস্থুল কাণ্ড লখনউয়ের চিনহাট এলাকায়। এলাকায় লাগানো সিসিটিভির ফুটেজ দেখে চোর ধরার চেষ্টায় পুলিশ।

Advertisement

বাজার চলতি একটি চকোলেট সংস্থার পরিবেশক রাজেন্দ্র সিংহ সিধু। চিনহাট এলাকায় একটি বাড়িতে থাকতেন তিনি। সম্প্রতি সেই বাড়ি ছেড়ে অন্য একটি বাড়িতে থাকতে শুরু করেন রাজেন্দ্র। আর চকোলেটের গুদাম হিসেবে ব্যবহার করতেন চিনহাটের বাড়িটি। সেখানেই সোমবার গভীর রাতে চুরির ঘটনা ঘটে।

ওই এলাকার কয়েক জন স্থানীয় বাসিন্দা পুলিশকে জানিয়েছেন, গভীর রাতে তাঁরা একটি ট্রাক এসে দাঁড়ানোর শব্দ পান। তাঁরা ভেবেছিলেন, রাজেন্দ্র হয়তো কিছু জিনিসপত্র নিতে এসেছেন। কিছু ক্ষণ পর ট্রাক চলে যায়। সকালে দেখা যায় গুদামের দরজা ভাঙা। সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা খবর দেন রাজেন্দ্রকে। দেখা যায়, গুদাম ফাঁকা। রাজেন্দ্রর দাবি, গুদামে ছিল চকোলেট বোঝাই ১৫০টি বড় কার্টন (কাগজের বাক্স)। সবই নিয়ে গিয়েছে চোরেরা। খোয়া যাওয়া চকোলেটের দাম ১৭ লক্ষ টাকারও বেশি। গুদামে বেশ কিছু সিসি ক্যামেরা লাগিয়েছিলেন রাজেন্দ্র। চোরেরা যাওয়ার সময় সে সবও নিয়ে গিয়েছে।

Advertisement

পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চোর ধরার চেষ্টা করছে। কিন্তু এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন