Madhya Pradesh

সংঘর্ষ এড়াতে যাত্রিবোঝাই গাড়ি পড়ে গেল জলে! দেখুন ভিডিয়ো

সোমবার এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের নিওয়ারি জেলার ওরচা শহরে। সেই ঘটনার সিসিটিভি ফুটেজের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ১৯:৪৬
Share:

নদীতে পড়েছে গাড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সরু সেতু দিয়ে যাওয়ার সময় উল্টো দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নদীতে পড়ে গেল একটি গাড়ি। সেই সময় ওই গাড়িতে একটি বাচ্চা-সহ মোট পাঁচ জন ছিলেন। সোমবার এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের নিওয়ারি জেলার ওরচা শহরে। সেই ঘটনার সিসিটিভি ফুটেজের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

‌ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেতুর উপর দিয়ে বেশ দ্রুত গতিতেই আসছিল সাদা রঙের গাড়িটি। তখন উল্টো দিক থেকে দ্রুত গতিতে চলে আসে যাত্রিবোঝাই একটি অটোরিকশা। সেই অটোকে কাটিয়ে যেতে গিয়েই রেলিংবিহীন সেতু থেকে নদীতে পড়ে যায় গাড়িটি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই গাড়ি থেকে বেরিয়ে একটি বাচ্চাকে ছুড়ে দিলেন সেতুতে দাঁড়িয়ে থাকা জনতার দিতে। কিন্তু, সেতুর ধারে নদীতেই ফের পড়ে যায় বাচ্চাটি। তখন এক জন জলে ঝাঁপ দিয়ে তুলে আনেন বাচ্চাটিকে। দেখা যাচ্ছে, বাকিরাও উঠে আসার চেষ্টা করছেন জল থেকে।

Advertisement

জানা গিয়েছে, গাড়িতে থাকা পাঁচজনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: রোজ ডিম খাওয়াতে পারেন না স্বামী! প্রেমিকের সঙ্গে পালালেন মহিলা

আরও পড়ুন: পাকিস্তানের থেকে মুক্তি চেয়ে তুমুল বিক্ষোভ অধিকৃত কাশ্মীরে, চলছে সেনা পীড়ন, বাইরে এল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন