Car-Truck Collision

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মৃত এক শিশু-সহ তিন

মঙ্গলবার রাতে বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি করে বাড়ি ফিরছিলেন ন’জন। কাসিয়া গ্রামের কাছাকাছি পৌঁছতেই এক মালবাহী ট্রাক এসে গাড়িটিকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে লোকজন জড়ো হয়ে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ০৯:১০
Share:

—প্রতীকী ছবি।

মঙ্গলবার রাতে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু তিন জনের। মৃতদের মধ্যে রয়েছে সাত বছর বয়সি এক শিশুও। ঘটনাটি উত্তর প্রদেশের কাসিয়া গ্রামের কোখরাজ থানার কাছে ঘটেছে। মালবাহী ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় মারা গিয়েছেন তিন জন। এই দুর্ঘটনায় আহতদের সংখ্যা ছ’জন। মৃতদের পরিচয় যথাক্রমে হরেন্দ্র শর্মা (৫৫), রাজকুমার (৪৫) এবং দিব্যাংশি (৭)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি করে বাড়ি ফিরছিলেন ন’জন। কাসিয়া গ্রামের কাছাকাছি পৌঁছতেই এক মালবাহী ট্রাক এসে গাড়িটিকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে লোকজন জড়ো হয়ে যায়। গাড়ির যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে নিয়ে গেলে তিন জনকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা।

হাসপাতালের চিকিৎসক সূত্রে খবর, আহতদের মধ্যে দু’জন জেলা হাসপাতালে চিকিৎসাধীন। বাকি চার জন আহতদের শারীরিক অবস্থা সঙ্কটজনক হওয়ার কারণে তাঁদের প্রয়াগরাজের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। এই ঘটনায় তদন্ত শুরু করেছে উত্তর প্রদেশ পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন