Car Hit Constable

কনস্টেবলকে ধাক্কা দিয়ে টেনে নিয়ে চলল গাড়ি, এক কিলোমিটার দূরে গিয়ে থামল, তার পর?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন মুকল মোতু। পাশে বসেছিলেন তাঁর বন্ধু মনু। মুকলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ২১:১৪
Share:

কর্তব্যরত কনস্টেবলকে বনেটে নিয়েই গাড়ি ছোটালেন প্রায় এক কিলোমিটার। ছবি: টুইটার।

ট্রাফিক পুলিশ কনস্টেবল বাধা দিতে গিয়েছিলেন। কান দিলেন না গাড়ির চালক। কর্তব্যরত কনস্টেবলকে বনেটে নিয়েই গাড়ি ছোটালেন প্রায় এক কিলোমিটার। পঞ্জাবের লুধিয়ানার ঘটনা। পুলিশ গাড়িটি আটক করে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে।

Advertisement

কনস্টেবলের নাম হরদীপ সিংহ। ১৪ এপ্রিল ওই ঘটনা হয়েছে। লুধিয়ানার মাতারানি চকে কর্তব্যরত অবস্থায় ছিলেন হরদীপ। তখনই গাড়ির চালক ধাক্কা দেন বলে অভিযোগ। তার জেরে আহত হয়েছেন হরদীপ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন মুকল মোতু। পাশে বসেছিলেন তাঁর বন্ধু মনু। মুকলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। আহত কনস্টেবল জানিয়েছেন, গাড়িটিকে থামতে বলেছিলেন তিনি। কিন্তু গাড়ি না থেমে এগোতেই থাকে। সামনে কনস্টেবল পড়ে গেলেও গাড়ি থামেনি। মুকল ধাক্কা দেওয়ায় তিনি বনেটের উপর পড়েন। তাঁকে টেনে নিয়েই এক কিলোমিটার ছোটে গাড়ি। অ্যাসিসট্যান্ট পুলিশ কমিশনার রমনদীপ সিংহ জানিয়েছেন, এর আগেও অপরাধের মামলা রয়েছে মুকল এবং মনুর বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন