Bihar Accident

সৎকার সেরে রাস্তার ধারে দোকানে খেতে বসতেই পিষে দিল গাড়ি, গুরুতর জখম ১৮

শনিবার রাতে ভয়ানক এই ঘটনা ঘটেছে বিহারের সরণ জেলায়। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:১১
Share:

সৎকার সেরে রাস্তার ধারে একটি দোকানে বসে খাচ্ছিলেন এক দল লোক। সবে পাতে খাবার পড়েছিল তাঁদের। আর সেই সময়েই বিশাল আওয়াজ করে দোকান ভেঙে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে একটি গাড়ি। তার পর কয়েক জনকে পিষে দেয় সেটি। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ১৮ জন।

Advertisement

শনিবার রাতে ভয়ানক এই ঘটনা ঘটেছে বিহারের সরণ জেলায়। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, চালক মত্ত অবস্থায় ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে গাড়ি নিয়ে ঢুকে পড়েন। ঘটনার পর পরই চালক পালিয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, রাস্তা দিয়ে বেপরোয়া ভাবে গাড়ি চালানো হয়। কোনও ব্যবস্থা নেওয়া হয় না। থাকে না টহলদারি পুলিশ ভ্যানও। তাই মাঝেমধ্যেই দুর্ঘটনার শিকার হতে হচ্ছে। গত ২০ নভেম্বর বৈশালী জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পুণ্যার্থীদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল ৮ জনের। আহত হয়েছিলেন আরও অনেকে। সেই ঘটনায় চালকের বিরুদ্ধে মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল। বৈশালীর ঘটনার পরেও কেন রাজ্য জুড়ে দুর্ঘটনা রুখতে ব্যবস্থা নেওয়া হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যবাসীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন