PDP

মহিলা সাংবাদিককে যৌনগন্ধী বার্তা? কেরলের পিডিপি নেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের

কেরলের পিডিপি নেতা নিসার মেথরের বিরুদ্ধে অভিযোগ, তিনি দলের নেতা মাদানির শারীরিক অবস্থার খোঁজ নিতে চাওয়া মহিলা সাংবাদিককে যৌনগন্ধী বার্তা পাঠিয়েছিলেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৬:৩৯
Share:

— প্রতীকী ছবি।

মহিলা সাংবাদিককে মোবাইলে যৌনগন্ধী বার্তা পাঠানোর অভিযোগে কেরলের পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি)-এর এক নেতার বিরুদ্ধে মামলা দায়ের হল পুলিশে। কেরল পুলিশ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

গত ২৯ জুন পিডিপির সাধারণ সম্পাদক নিসার মেথরের বিরুদ্ধে পুলিশ অভিযোগ নথিভুক্ত করে। পিডিপি চেয়ারম্যান আব্দুল নাসার মাদানির শারীরিক অবস্থা নিয়ে খোঁজখবর করতে নিসারের সঙ্গে যোগাযোগ করেন এক সাংবাদিক। তাঁকেই পরবর্তীতে মোবাইলে যৌনগন্ধী বার্তা পাঠাতেন নিসার। ওই সাংবাদিকই পুলিশে অভিযোগ জানান। সংবাদ সংস্থা পিটিআইকে কেরল পুলিশের এক আধিকারিক বলেছেন, ‘‘আমরা একাধিক ধারায় মামলা দায়ের করেছি। তদন্ত শুরু হয়েছে। পদক্ষেপ হবে।’’

ওই সাংবাদিকের অভিযোগ, মাদানির শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তিনি মোবাইলে মেসেজ করেছিলেন নিসারকে। কিন্তু মাদানির ব্যাপারে খবর দেওয়ার বদলে তিনি বেশ কিছু যৌনগন্ধী মন্তব্য করেন। তার পরেই কথোপকথনের স্ক্রিনশট নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন