Manish Sisodia

‘মণীশ তদন্তে সহযোগিতা করছেন না’, আপ নেতাকে আবার হেফাজতে নিতে আবেদন সিবিআইয়ের

সোমবার দিল্লির আদালতে সিবিআই দাবি করে, তাদের বেশ কিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন মণীশ সিসৌদিয়া। আবগারি নীতির প্রথম খসড়ার অন্তত ৬টি বিষয়ের ব্যাখ্যা তিনি দিতে পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৪:৫৯
Share:

সিবিআই হেফাজতে মণীশ সিসৌদিয়া। ছবি: পিটিআই।

আবগারি দুর্নীতির তদন্তে সহযোগিতা করছেন না দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া। শনিবার দিল্লির বিশেষ সিবিআই আদালতে এই দাবি জানানো হল তদন্তকারী সংস্থা সিবিআইয়ের তরফে।

Advertisement

সিসৌদিয়ার আইনজীবী জামিনের দাবি জানালেও সিবিআই তাঁকে আবার তিন দিনের জন্য হেফাজতে চেয়েছে বিচারকের কাছে। প্রসঙ্গত,আবগারি দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগে দফায় দফায় প্রায় ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে গত রবিবার (২৬ ফেব্রুয়ারি) সিসৌদিয়াকে গ্রেফতার করে সিবিআই।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) তাঁকে দিল্লির রাউস এভিনিউ আদালতে হাজির করানো হলে বিচারক ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন। দিল্লির আদালতে সিবিআই দাবি করেছিল, তাদের বেশ কিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন সিসৌদিয়া। আবগারি নীতির প্রথম খসড়ার অন্তত ৬টি বিষয়ের ব্যাখ্যা তিনি দিতে পারেননি। এর পরে মঙ্গলবার জেল থেকেই দিল্লির উপমুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেন সিসৌদিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন