akash ambani

হবু স্ত্রীর সঙ্গে অম্বানী-পুত্রের তুমুল নাচ, ভাইরাল ভিডিয়ো

বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং কাকে বলে জানেন? হয়তো দেশবাসী তার খানিকটা আঁচ পেয়েছেন মুকেশ অম্বানীর মেয়ে ঈশার বিয়েতে

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৯ ১২:৫২
Share:

আকাশ ও শ্লোকের এই ছবিটি ছিল অনুষ্ঠানের বিভিন্ন জায়গায়। ছবি ইনস্টাগ্রাম থেকে।

বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং কাকে বলে জানেন? হয়তো দেশবাসী তার খানিকটা আঁচ পেয়েছেন মুকেশ অম্বানীর মেয়ে ঈশার বিয়েতে। এ বার সেই উচ্ছ্বাসকেও যেন ছাপিয়ে যেতে চলেছে মুকেশ পুত্র আকাশের বিয়ে।

Advertisement

বৃহস্পতিবার ছিল মালা-মেহেন্দির অনুষ্ঠান। সেখানে হবু স্ত্রী শ্লোকার সঙ্গে আকাশের নাচের একটি ভিডিয়ো ভাইরাল হয়। শ্লোকার প্যাস্টেল শেডের লেহেঙ্গা দেখে তাঁর রুচিরও প্রশংসা করেছেন অনেকে।

শ্লোকা ও আকাশকে বেশ রোম্যান্টিক লাগছিল। তাঁরা দু’জনে ‘টু স্টেট’ ছবির গানের সঙ্গে পারফর্ম করেন। অম্বানী পরিবারের সদস্যরাও সবাই নাচে-গানে মেতে উঠেছিলেন। বলিউডের অনেক তারকাও উপস্থিত ছিলেন এই মেহেন্দি-সঙ্গীত সেরেমনিতে।

Advertisement

আকাশ ও শ্লোকা। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

মুকেশ অম্বানী সম্পর্কে এগুলি জানতেন?

আগামী ৯ মার্চ সাতপাকে বাঁধা পড়বেন মুকেশ ও নীতা অম্বানীর বড় ছেলে আকাশ। এই মেগা ওয়েডিংয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে গত শুক্রবার থেকে।

Shloka’s fam, #TeamBride killing it at the dance floor at the Mehendi Night! 🕺🏻💃🏻 . . #AkashAmbani #ShlokaMehta #AkuStoleTheShlo #MukeshAmbani #NitaAmbani #IshaAmbani #AnandPiramal #KokilaBenAmbani #AnantAmbani #RadhikaMerchant #AmbaniWedding #India #Celebrations #IndianWedding #AkashShloka #AkaShloka #RoyalWedding #BigFatIndianWedding #Mehendi #MehendiNight #Dance #DancePerformance

আরও পড়ুন: ২৫০ কোটি, ১৩৫ কোটি, ১০০ কোটি...বছরের শুরুতেই চার-ছক্কার বন্যা বলিউডের ব্যাটে​

অন্নসেবার আয়োজনও আকাশ-শ্লোক মেহতার বিয়ে উপলক্ষ্যে। শুধু অন্নসেবাই নয়, এক বছর ধরে অনাথাশ্রম ও বৃদ্ধাশ্রমে ফলমূল-শাকসবজিও দেবে রিল্যায়ান্স ফাউন্ডেশন।

আরও পড়ুন: শনিবার বিয়ে অম্বানী পুত্রের, দেখে নিন কী কী হতে চলেছে​

৬ থেকে ১৩ মার্চ অম্বানী পরিবারের তরফে শহরের প্রতিটি অনাথাশ্রম ও বৃদ্ধাশ্রমের জন্য এখানে অন্নসেবার আয়োজন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন