UP

BJP Leader: স্টেশনে থেকে চুরি যাওয়া শিশু মিলল বিজেপি নেত্রীর বাড়িতে, কিনেছিলেন ছেলে নেই বলে!

বাবা-মায়ের পাশে মথুরা স্টেশনে শুয়েছিল শিশুটি। সেখান থেকে তাকে তুলে নিয়ে যান এক জন। বিজেপি নেত্রীর বাড়িতে মিলল সেই শিশু।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২১:১১
Share:

স্টেশন থেকে যিনি শিশুটিকে চুরি করেছিলেন, তাঁকেও গ্রেফতার করা হয়েছে। —ছবি টুইটার থেকে।

মথুরা স্টেশনে ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে তুলে নেওয়া হয়েছিল সাত মাসের শিশুকে। এ বার ১০০ কিলোমিটার দূরে ফিরোজাবাদের এক বিজেপি নেত্রীর বাড়িতে খোঁজ মিলল সেই শিশুর। সেই সঙ্গেই ভয়ঙ্কর এক চক্রের হদিশ পেল উত্তরপ্রদেশ পুলিশ, যারা এ ভাবেই শিশু চুরি করে বিক্রি করে দেয়। বিজেপি নেত্রী-সহ আট জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্টেশন থেকে যিনি শিশুটিকে চুরি করেছিলেন, তাঁকেও গ্রেফতার করা হয়েছে।

Advertisement

অভিযোগ, বিজেপি নেত্রী বিনীতা অগ্রবাল এবং তাঁর স্বামী এক লক্ষ ৮০ হাজার টাকায় দু’জন চিকিৎসকের থেকে সাত মাসের ছেলেটিকে কিনেছিলেন। তাঁরা জানিয়েছেন, একটি মেয়ে রয়েছে। অনেক দিন ধরে ছেলে চাইছিলেন।

মথুরার রেল পুলিশ সাংবাদিক বৈঠক করে গোটা ঘটনার কথা জানিয়েছে। ছবিতে দেখা গিয়েছে, বাবা-মায়ের হাতে শিশুটিকে তুলে দেওয়া হচ্ছে। পুলিশ অফিসার মহম্মদ মুস্তাক বলেন, ‘‘দীপ কুমার নামে এক জন শিশুটিকে তুলে নিয়ে যান। তিনি ওই পাচার চক্রের সদস্য। দলে রয়েছেন আরও দুই চিকিৎসক, যাঁদের হাথরসে একটি হাসপাতাল রয়েছে। কয়েক জন স্বাস্থ্যকর্মীও জড়িত। যাঁদের বাড়িতে শিশুটিকে পাওয়া গিয়েছিল, তাঁদেরও জেরা করেছি। তাঁরা জানিয়েছেন, ছেলে ছিল না। তাই কেনার চুক্তি করেছিলেন।’’

Advertisement

ধৃত নেত্রী বা বিজেপি এই নিয়ে মুখ খোলেনি। একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল, ২৩ অগস্ট রাতে বাবা-মায়ের পাশে স্টেশনে শুয়েছিল শিশুটি। সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় এক জন। স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনের দিকে যেতে দেখা গিয়েছিল তাঁকে। অবশেষে খোঁজ মিলল শিশুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন