School Student

স্কুলে বুকের উপর লাফ সহপাঠীর, মারাই গেল দ্বিতীয় শ্রেণির ছাত্র

শিবমের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান স্কুল কর্তৃপক্ষ। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার। পুলিশ জানিয়েছে, শিবমের বয়স ৭।

Advertisement

সংবাদ সংস্থা

ফিরোজাবাদ শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৩:০০
Share:

স্কুলে সহপাঠীদের সঙ্গে মারামারিতে জড়িয়ে মৃত্যু হল এক খুদের। ঘটনাটি উত্তরপ্রদেশের ফিরোজাবাদের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার ফিরোজাবাদের কিশানপুর গ্রামের একটি স্কুলে শিবম নামে দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার মৃত্যু হয়েছে। সহপাঠীদের সঙ্গে প্রথমে কোনও একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় শিবমের। সেই রেশ ধরেই মারামারির সূত্রপাত। মারামারির সময় মাটিতে পড়ে যায় শিবম। অভিযোগ, আচমকাই তার সহপাঠীদের মধ্যে এক জন শিবমের বুকের উপর লাফ মারে। এই ঘটনায় গুরুতর জখম হয় শিবম।

শিবমের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান স্কুল কর্তৃপক্ষ। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার। পুলিশ জানিয়েছে, শিবমের বয়স ৭। শিকোহাবাদ থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) জানিয়েছেন, শিবমের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

Advertisement

ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। স্কুল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। স্কুল কর্তৃপক্ষকেও এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিবমের ক্লাসের অন্য পড়ুয়াদের সঙ্গে কথা পুলিশ জানার চেষ্টা করছে ঠিক কী ঘটেছিল। জেলাশাসক রবিরঞ্জন জানিয়েছেন, প্রাথমিক শিক্ষা আধিকারিক অশিস পান্ডে এবং শিকোহাবাদের মহকুমাশাসক শিবধ্যান পান্ডে বিষয়টি খতিয়ে দেখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন