National news

শত্রুঘ্নের নিরাপত্তারক্ষীর বন্দুক থেকে চলল গুলি!

শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। সাংসদ এবং অভিনেতা শত্রুঘ্ন সিংহের অ্যাপার্টমেন্টের সামনে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৮ ১৭:৩৯
Share:

শত্রুঘ্ন সিংহ। —ফাইল চিত্র।

কর্তব্যরত অবস্থায় শত্রুঘ্ন সিংহের এক নিরাপত্তারক্ষীর সার্ভিস বন্দুক থেকে গুলি চলল। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। সাংসদ এবং অভিনেতা শত্রুঘ্ন সিংহের অ্যাপার্টমেন্টের সামনে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

Advertisement

৭২ বছরের শত্রুঘ্ন পটনা সাহিবের সাংসদ। তিনি মুম্বইয়ের জুহুতে রামায়ণ অ্যাপার্টমেন্টের নবম তলে থাকেন। পুলিশ জানিয়েছে, তাঁর নিরাপত্তার জন্য অ্যাপার্টমেন্টের বাইরে কয়েকজন নিরাপত্তারক্ষী বহাল থাকেন। শনিবার তাঁদেরই একজনের সার্ভিস বন্দুক থেকে গুলি চলে।

আচমকা গুলির শব্দে অ্যাপার্টমেন্টের বাসিন্দারা সকলেই ঘাবড়ে যান। তড়িঘড়ি পুলিশে খবর দেন তাঁরাই। পুলিশ এসে ওই নিরাপত্তারক্ষীকে জিজ্ঞাসাবাদ করে। তাঁকে জেরা করে পুলিশ জানিয়েছে, কোনও উদ্দেশ্য নিয়ে নয়, সার্ভিস বন্দুক নাড়াচাড়া করার সময়ই কোনওভাবে ট্রিগারে হাত পড়ে যায়। আর তার পরই দুর্ঘটনাবশত গুলি চলে।

Advertisement

আরও পড়ুন: ছাগলও ‘মাতা’, হিন্দুরা মাংস ছাড়ুন, চন্দ্র বোসের মন্তব্য সামলাতে আসরে তথাগত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন