Supriya Sule

লোকসভায় তারুর-সুপ্রিয়া কথা, রসিকতা সমাজমাধ্যমে

বিষয়টি এতটাই সাড়া ফেলে দিয়েছে যে, শেষ পর্যন্ত এই নিয়ে টুইট করেছেন কংগ্রেস সাংসদ তারুর নিজেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ০৬:৪৮
Share:

লোকসভায় সেই কথোপকথন

লোকসভার অধিবেশন চলছিল সেই সময়। ফারুক আবদুল্লা একটি বিষয়ে বলছিলেন। তবে ফারুকের কথা নয়, তাঁর পিছনে বসা সুপ্রিয়া সুলে এবং শশী তারুরের কথোপকথনের দৃশ্য ঘিরে হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই নিয়ে মিমও ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কোথাও সেই ঘটনার ভিডিয়োয় ‘পুষ্পা’ সিনেমার গান ‘শ্রীবল্লী’ শোনা যাচ্ছে। আবার কোনও ভিডিয়োয় ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি সংস্থার বিজ্ঞাপনে ব্যবহৃত মিউজ়িক। বিষয়টি এতটাই সাড়া ফেলে দিয়েছে যে, শেষ পর্যন্ত এই নিয়ে টুইট করেছেন কংগ্রেস সাংসদ তারুর নিজেই।

Advertisement

তিনি জানিয়েছেন, ফারুকের পরেই সুপ্রিয়ার বলার কথা ছিল। সেই জন্য একটি বিষয় তারুরের কাছে জানতে চেয়েছিলেন সুপ্রিয়া। সেই নিয়েই চলছিল কথোপকথন। এর পাশাপাশি তারুর জানিয়েছেন, সুপ্রিয়া খুবই আস্তে কথা বলছিলেন। যাতে ফারুকের কোনও রকম অসুবিধা না হয়। সেই জন্যেই তিনি সুপ্রিয়ার কথা শুনতে এগিয়ে গিয়েছিলেন। তারুরের এই মন্তব্যের পরেও অবশ্য নেটনাগরিকদের রসিকতায় কোনও ভাটা পড়েনি। ভাটা পড়েনি মিম ও মজার ভিডিয়ো বানানোতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন